আবিরের দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৮, বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ২ চৈত্র ১৪২৯

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়! আর তাঁর এই দ্বিতীয় বিয়ের ঘটকালি করছেন পরিচালক অর্জুন দত্ত! ইন্ডাস্ট্রিতে এমন গুঞ্জনই রটেছে। যা নিয়ে ভক্তরা বেশ চিন্তিত হয়ে পড়েছেন। সুখী দাম্পত্য জীবন কাটানোর পরেও কেন অভিনেতা তাঁর বর্তমান স্ত্রীকে ডিভোর্স দিচ্ছেন? কে হচ্ছে তার দ্বিতীয় স্ত্রী? এসব চিন্তায় তাদের ঘুম হারাম। আসলে তেমন কিছুই নয়, যা হচ্ছে তার পুরোটাই সিনেমায়।

 

টালিউডের অন্দরে যে খবর ভাসছে তাতে শোনা যাচ্ছে, অব্যক্ত থেকে শ্রীমতীর মতো সিনেমা উপহার দিয়েছেন যে পরিচালক, সেই অর্জুন দত্তই আবিরের দ্বিতীয় বিয়ে দিতে চলেছেন। কিন্তু এই বিষয়ে এখনও পর্যন্ত পরিচালক বা অভিনেতা কেউই কিছু জানাননি। বরং মুখে কুলুপ এঁটে রেখেছেন।

তবে আপাতত শোনা যাচ্ছে, অর্জুন দত্তের আগামী সিনেমার নাম হতে চলেছে ‘ডিপ ফ্রিজ’। সেখানেই দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। তাতে তাঁর প্রাক্তনের ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে। তবে দ্বিতীয় পক্ষের স্ত্রী কে হচ্ছেন সেটা এখনও জানা যায়নি। এখানে দেখা যাবে প্রথম পক্ষে আবিরের একটি ছেলেও আছে।

সম্পর্কে যখন আর টান থাকে না, অনুভূতি যখন ঠান্ডা হয়ে যায়- তখন সেটা বরফে মতো মনে হয়। অনেকটা ডিপ ফ্রিজের মতো। সেই সম্পর্কের নানা ধাপ, চরিত্রের নানা দিক সিনেমাটিতে উঠে আসবে বলে জানা গিয়েছে। আগেও যেমন পরিচালক তাঁর সিনেমাতে সম্পর্কের কথা তুলে ধরেছিলেন এবারও তার ব্যতিক্রম হবে না বলেই অনুমান করা যাচ্ছে।

এই সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন সৌম্যঋত। তবে কার কণ্ঠে এই সিনেমার গান শোনা যাবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু গানে যে তার একটা বড় ভূমিকা থাকবে সেটা অনেকটা নিশ্চিত। এখনও অনেক উত্তর অধরা থাকলেও পয়লা বৈশাখের আগেই নাকি এই সিনেমার শুটিং শুরু হয়ে যাবে।

এদিকে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় আবারও ফিরছেন ছোট পর্দায়। তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন ধারাবাহিক দিয়ে। সেই ধারাবাহিকেই ফিরছেন বাংলা সিনেমা জগতের জনপ্রিয় এ তারকা। তবে একটি বিশেষ চরিত্রে, কিছু দিনের জন্য। সান বাংলায় শুরু হয়েছে ‘বিনোদনের মহা পার্বণ’। ওই চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাথী’। আর এই ধারাবাহিকেই বহুদিন পর দেখা যাবে আবীরকে।

এতে আবীর হিসেবেই হাজির হবেন তিনি। ‘সাথী’র নায়ক ওম তথা ইন্দ্রজিৎ বসুর কলেজের সিনিয়ের চরিত্রেই দেখা যাবে আবীরকে। কার্যত হিরো হয়েই এন্ট্রি নিবেন আবীর।

এদিকে আবীরকে আবারও ধারাবাহিকে ফিরতে দেখে খুশি তার অনুরাগীরা। কিছুটা নস্টালজিকও বটে। ‘প্রলয় আসছে’ থেকে শুরু করে ‘খুঁজে বেরাই কাছের মানুষ’, ‘এক আকাশের নীচে’, ‘বহ্নিশিখা’সহ বহু সিরিয়ালে অভিনয় করেছেন আবীর।

শুধু মাত্র মূল চরিত্রই নয়, তাকে দেখা গেছে পার্শ্বচরিত্রেও। যদিও তার ভাগ্যের চাকা ঘুরেছে বছর কয়েক আগেই। এখন তিনি পর্দা কাঁপান ব্যোমকেশ হয়ে।
সূত্র: হিন্দুস্তান টাইমস

বিষয়ঃ তারকা

Share This Article