‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৩২, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩, ২৯ ফাল্গুন ১৪২৯

ফুলের শুভেচ্ছা, ভালোবাসার কথামালা ও গানের সুরে রাঙানো হয় একটি বসন্ত সন্ধ্যা। সোমবার রাতে এই আয়োজন করা হয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুরের জন্য। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় তাকে এই ভালোবাসা জানানো হয়।

 

সংবর্ধিত অতিথি আবদুস সবুর বলেন, প্রকৌশলীরা পদ্মা সেতু করেছেন,মেট্রোরেল করেছেন,স্যাটেলাইট স্থাপনে কাজ করেছেন। দেশের অগ্রযাত্রায় ভূমিকা রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তার স্মার্ট বাংলাদেশ গঠনে আমরা সহযোগী হিসেবে কাজ করব। আমাদের বিভিন্ন দাবি তিনি পূরণ করেছেন। আশা করি বাকি দাবিও তিনি পূরণ করবেন। প্রকৌশলীদের সব সময় দেশের কল্যাণে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের উদ্যোগে আইইবি, কুমিল্লা কেন্দ্রের হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, কুমিল্লার সভাপতি প্রকৌশলী আবুল বাশার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মনিরুজ্জামান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী তোফাজ্জল হোসেন, আইইবির কেন্দ্রীয় নেতা আবুল কালাম হাজারী, রওনক হাসান, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, কুমিল্লার সাধারণ সম্পাদক প্রকৌশলী রহমত উল্লাহ কবীর, আইইবি, কুমিল্লা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী মীর ফজলে রাব্বী,গণপূর্ত কুমিল্লার সুপারেন্ডেন্ট ইঞ্জিনিয়ার নুরুল আমিন মিয়া,সড়ক ও জনপদ কুমিল্লার সুপারেন্ডেন্ট ইঞ্জিনিয়ার জিয়াউল হায়দার,পানি উন্নয়ন বোর্ড কুমিল্লার সুপারেন্ডেন্ট ইঞ্জিনিয়ার আবদুল লতিফ,এলজিইডি কুমিল্লার সুপারেন্ডেন্ট ইঞ্জিনিয়ার মোস্তফা হাসান,নির্বাহী প্রকৌশলী মির্জা ইফতেখার আলী প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


কোটা সংস্কার আন্দোলনে চবি শিক্ষার্থী নিহতের খবরটি গুজব

আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ