ট্রাফিক আইন নিয়ে সচেতনতা: লক্ষ্মীপুরে নেতাকর্মীদের হেলমেট দিল ছাত্রলীগ

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ দুপুর ০১:৫৩, রবিবার, ১২ মার্চ, ২০২৩, ২৭ ফাল্গুন ১৪২৯

লক্ষ্মীপুরে ট্রাফিক আইন নিয়ে সামাজিক সচেতনতা বাড়ানোর লক্ষ্যে ১০০ নেতাকর্মীর মাঝে হেলমেট বিতরণ করেছে ছাত্রলীগ। রোববার বেলা ১১টার দিকে জেলা ছাত্রলীগের ব্যানারে শহরের উত্তর তেমুহনী এলাকায় আলোচনা সভা শেষে হেলমেট বিতরণ করা হয়।

এ সময় মোটরসাইকেলের লাইসেন্স, ড্রাইভিং লাইসেন্স ও আরোহীদের হেলমেট ব্যবহারে জোরালো আহ্বান জানিয়েছেন অতিথিরা। জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, লক্ষ্মীপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালাতে দেয়া হবে না। দুর্ঘটনা থেকে রক্ষায় মানসম্মত হেলমেট সবচেয়ে বেশি জরুরি। ছাত্রলীগের হেলমেট বিতরণের এ উদ্যোগ দেশের অন্য কোথাও হয়েছে কিনা জানা নেই। লক্ষ্মীপুর ছাত্রলীগের এ উদ্যোগ একটি মাইলফলক সৃষ্টি করেছে।

লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা সবসময় জনগণের জন্য কাজ করে। সততার আর মহৎ কাজের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেয়। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একইভাবে জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। ছাত্রলীগকেও মানুষের কল্যাণে কাজ করতে হবে। ছাত্রলীগের হেলমেট বিতরণ কার্যক্রমকে স্বাগত জানাচ্ছি। আশা করছি এটি সারাদেশে লক্ষ্মীপুর ছাত্রলীগের সুনাম ছড়াবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব ও যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু