প্রাথমিকে বৃত্তি পেয়ে হেলিকপ্টারে উড়ল ৮০ শিক্ষার্থী

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:১৪, সোমবার, ৬ মার্চ, ২০২৩, ২১ ফাল্গুন ১৪২৯

সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুলের প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে চড়িয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের আয়োজনে সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধানা দেয়া হয়।

কেক কেটে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাহ আজম শান্তনু। পরে স্কুলের ৪ জন করে ২০ বারে ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে উপজেলার ওপর দিয়ে ঘোরানো হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন।

এ সময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাহ আজম শান্তনু বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় নিঃসন্দেহে আরও উৎসাহিত করবে। শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহ প্রদানের লক্ষে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে।

নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থী নিশাত, স্বর্ণা, মাইসি ও সুমসা বলেন, সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করেন বাবা-মা ও শিক্ষকরা। আগামীতে যেন আমরা আরও ভালো রেজাল্ট অর্জন করে আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এ আয়োজন আমাদের পড়ালেখায় মনোযোগী হতে অনুপ্রেরণা জোগাবে।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন বলেন, স্কুলের শতভাগ শিক্ষার্থী ভালো ফলাফল করেছে। তাই তাদের উৎসাহ দেয়ার জন্য এমন আয়োজন করেছি। আমরা চাই তারা খুশি হোক ও আগামীতে আরও ভালো ফলাফল করুক, জীবনে প্রতিষ্ঠিত হোক। তবে হেলিকপ্টারের ভাড়ার ব্যাপারে কিছু জানাননি তিনি। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু