ছাত্রকে পিটিয়ে কারাগারে মাদরাসাশিক্ষক

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৫:৫৪, শনিবার, ৪ মার্চ, ২০২৩, ১৯ ফাল্গুন ১৪২৯

ছাত্রকে বেধড়ক পেটানোর অভিযোগে নুর উদ্দিন নামে এক মাদরাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার নুর উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ এলাকার নুরুল আফসারের ছেলে। শুক্রবার সন্ধ্যায় শিক্ষক নুর উদ্দিনের বিরুদ্ধে ফেনীর সোনাগাজী মডেল থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্র আবদুল আলিমের মা। মামলার পর রাতেই অভিযান চালিয়ে সোনাগাজী পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে বুধবার রাতে ফেনীর সোনাগাজী পৌর এলাকার তাকিয়া সড়কের তালিমুল কোরআন মাদরাসা অ্যান্ড জেনারেল এডুকেশন ইসলামিক ইনস্টিটিউটে এ ঘটনা ঘটে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন দাইয়ান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

ছাত্রের মা কামরুন নাহার জানান, তার স্বামী বিদেশে থাকেন। বাড়ি থেকে মাদরাসা দূরে হওয়ায় আবদুল আলিম মাদরাসার ছাত্রাবাসে থাকতো। বুধবার রাত সাড়ে ৯টার দিকে আলিমের দুই সহপাঠী শিক্ষককে না বলে ছাত্রাবাস থেকে বের হয়ে বাজারে যায়। দীর্ঘক্ষণ ফিরে না আসায় রাত ১০টার দিকে আলিম তাদের খুঁজতে বের হয়। পরে তারা তিনজন ছাত্রাবাসে ফিরে আসে। এরপর শিক্ষক নুর উদ্দিন বৈদ্যুতিক তার দিয়ে আলিমকে বেধড়ক পিটিয়ে জখম করেন। এতে আলিম অসুস্থ হয়ে পড়ে।

পরদিন বৃহস্পতিবার ছেলে বাড়িতে ফিরে বিষয়টি তাকে জানায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন দেখায়। তাৎক্ষণিকভাবে তিনি ছেলেকে নিয়ে মাদরাসায় গিয়ে প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের বিষয়টি জানিয়ে প্রতিকার চান। কিন্তু কোনো প্রতিকার পাননি। পরে তিনি ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। শুক্রবার রাতে থানায় গিয়ে অভিযুক্ত শিক্ষককে আসামি করে মামলা করেন।

এ বিষয়ে কথা বলতে মাদরাসার প্রধান শিক্ষক মো. সাইফুল্লাহর মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


২৩ বছর পর জেল থেকে বেরিয়ে দেখেন পরিবারের কেউই বেঁচে নেই

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৪

সাভারে দোকানের এসি বিস্ফোরণে দগ্ধ ৬

জমকালো আয়োজনে ভোলা থিয়েটায়ের বৈশাখী উৎসব অনুষ্ঠিত

সোনারগাঁয়ে চলছে ৩ দিনব্যাপী বউমেলা

৭ অঞ্চলে তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১

ট্রান্সকমের বিরোধ: বিক্রি হচ্ছে প্রথম আলো?

অকালে মারা গেলেন ‘আদম’এর নির্মাতা হিরণ

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

নিহত অটোরিকশা চালক সবুরের পরিবারকে সিএনজি দিলেন পররাষ্ট্রমন্ত্রী

স্বস্তির ঈদযাত্রা, যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে