তার সঙ্গে আমার কত যে আত্মার সম্পর্ক ছিল: মৌসুমী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৩, বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১৭ ফাল্গুন ১৪২৯

ইদানীং বিদেশ ভ্রমণেই সময় বেশি দিচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। প্রায় দেড় মাস তিনি অবস্থান করেছেন সংযুক্ত আরব আমিরাতে।

 

 

জানা গেছে, দেশটির রেসিডেন্স ভিসা নিয়েছেন তিনি। সে সংক্রান্ত কাজেই দীর্ঘদিন সেখানে অবস্থান করতে হয়েছে। ভ্রমণ শেষে গত সপ্তাহে দেশে ফিরেন এ নায়িকা। 


বিমানবন্দরে তাকে বরণ করেন স্বামী ওমর সানী। মৌসুমীর ফিরে আসার ছবি ফেসবুকে প্রকাশ করে ওমর সানী ক্যাপশন দিয়েছেন, ‘স্বাগতম, আলহামদুলিল্লাহ।’

এদিকে সম্প্রতি এ চিত্রনায়িকা প্রয়াত গীতিকবি ও চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ারকে নিয়ে অনুষ্ঠিত একটি স্মরণসভায় অংশ নেন।

সেখানে প্রয়াত এ কিংবদন্তির স্মৃতিচারণ করে মৌসুমী বলেন, ‘এমন একজন প্রাণবন্ত মানুষ আমাদের মাঝে নেই, এটা আমি কখনোই বিশ্বাস করতে চাই না। তার প্রত্যেকটা শব্দ আমার কানে এখনো বাজে, আমি শুনতে পাই, দেখতে পাই তাকে। নামাজ পড়লেও তার চেহারা আমার চোখে ভাসে। তার সঙ্গে আমার কত যে আত্মার সম্পর্ক ছিল! কখনো তিনি আমাকে মেয়ে ছাড়া নায়িকা হিসাবে দেখেননি। সব সময় বলতেন, এটা আমার একটা মেয়ে। এ মানুষটা আমার জন্য কী, তা আমি বলে শেষ করতে পারব না। তার সব কিছু আমার স্মৃতিতে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে।’

উল্লেখ্য, গাজী মাজহারুল আনোয়ার নির্মিত ৪১টি সিনেমার মধ্যে ৮টির নায়িকা ছিলেন মৌসুমী।

 

বিষয়ঃ তারকা

Share This Article