টিকটক ভিডিও করা নিয়ে দুই গ্রামে ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সকাল ১০:২৭, বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১৭ ফাল্গুন ১৪২৯

সুনামগঞ্জের ছাতকে টিকটক ভিডিও করা নিয়ে দুই গ্রামের লোকজনের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো শতাধিক মানুষ। বুধবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত শহরের সুরমা ব্রিজের গোলচত্তর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সাইফুল ইসলাম, মামুন, সজিবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সাইফুল ইসলাম মারা যান। রাজ্জাক, জসিম, কুটিলাল, আফতাব উদ্দিনসহ আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাইফুল ইসলাম মুক্তিরগাঁও গ্রামের চমক আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সুরমা নদীর ওপর নির্মিত ব্রিজে তরুণ-তরুণীর টিকটক ভিডিও করার সময় বাধা দেন শহরের ভাসখালা গ্রামের আহাদ মিয়ার ছেলে রাজ্জাক, আহমদ আলীর ছেলে মান্নাসহ তাদের সহযোগীরা। এ নিয়ে মুক্তিরগাঁও গ্রামের আব্দুস সোবহানের ছেলে মামুনের সঙ্গে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে মামুনকে ছুরিকাঘাত করা হয়। এ নিয়ে প্রথমে দু'পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। পরে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গ্রামের বাসিন্দারা।

প্রায় চার ঘণ্টাব্যাপী দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এ সময় সংঘর্ষকারীরা গোলচত্বর এলাকায় বেশ কয়েকটি দোকান ভাঙচুর করেছে। একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

ছাতক সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিক সাইফুল ইসলামের জানান, ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস ব্যবহারের পরিসংখ্যান এই মুহূর্তে সঠিক বলা যাচ্ছে না। এ ঘটনায় ২০ জনকে আটক করা হয়েছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে ১০ জনের মৃত্যু

কলাপাড়ায় ডোবায় মিলল ডলফিন

ব্রি পরিদর্শনে এনডিসি প্রতিনিধি দল

ঈদে বন্দিদের জন্য থাকছে বিনোদন-বিশেষ খাবার

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

উপজেলা ভোট: নির্বাচনী ট্রাইব্যুনালে যেতে পারবেন সংক্ষুব্ধরা

ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ২ ঘণ্টায় ঢাকা থেকে কুমিল্লা

সারাদেশে বৃষ্টির আভাস

মিয়ানমারের মর্টারশেলের শব্দে কাঁপছে টেকনাফ, আতঙ্কে এলাকাবাসী

রেললাইনে ওপর বিশাল কোরবানি পশুর হাট, ট্রেন আসলে শুরু হয় ছোটাছুটি

কুয়াকাটায় আবাসিক হোটেলে সাবেক বন কর্মকর্তার লাশ

বৃদ্ধ চাচাকে মারধর করে হাসপাতালে পাঠানো কথিত মাওলানা জাকিরের যত অপকর্ম