দুই ভাইকে কুপিয়ে হত্যা, ৯ জনকে আসামি করে মামলা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৪, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর পাঁচপাড়া এলাকায় দুই ভাইকে কুপিয়ে হত্যা ও অপর ভাইকে কুপিয়ে আহত করার ঘটনায় ৯ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহতদের মেজো বোন সামসুন নাহার (৪০) বাদী হয়ে সোমবার সোনারগাঁ থানায় মামলাটি দায়ের করেন।

 

মামলায় নিহতদের চাচা মহিউদ্দিন ও চাচাতো ভাই মোস্তফাসহ তাদের পরিবারের সদস্যদের আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ মোরশেদা আক্তার নামে এক আসামিকে গ্রেফতার করেছে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার আসামি মোরশেদা আক্তারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর পাঁচপাড়া এলাকায় দুই নম্বর ওয়ার্ডের মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সানী ওই এলাকার গ্রাম্য চিকিৎসক আতাউর রহমানের কাছ থেকে ৩ শতাংশ জমি ক্রয় করেন। এ জমিসহ পার্শ্ববর্তী আরও একটি জমি দাবি করেন তার চাচা মহিউদ্দিন, চাচাতো ভাই মোস্তফা, মামুন ও মারুফ। এ নিয়ে আসলাম সানী, শফিকুল ইসলাম রনি ও রফিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। তাদের জমির পাশ দিয়ে সরকারি অর্থায়নে ৩ লাখ ১১ হাজার ২৪১ টাকা ব্যয়ে এলজিএসপি-৩ এর আওতায় খাসপাড়া আলী হোসেনের বাড়ি থেকে হারুনের বাড়ি পর্যন্ত আরসিসি ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়। এ ড্রেন মহিউদ্দিনের জায়গার উপর দিয়ে যাচ্ছে এমন দাবি করেন তারা।

এ নিয়ে গত রোববার দুপুরে চাচা মহিউদ্দিনের সঙ্গে আসলাম সানীর তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে চাচাতো ভাই মোস্তফার নেতৃত্বে তারা আসলাম সানী ও শফিকুল ইসলাম রনি ও রফিকুল ইসলামকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আসলাম সানী ও শফিকুল ইসলাম রনিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপর ভাই রফিকুল ইসলাম (৪০) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত মোস্তফা (৪০), মামুন হোসেন (৩৫), মফিজুল ইসলাম (২৫), মারুফসহ (১৮) পরিবারের সবাই পলাতক রয়েছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু