বিরোধের জেরে সাবেক ইউপি সদস্য খুন, বাবা-ছেলে গ্রেফতার

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৩, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯

ময়মনসিংহের নান্দাইলে সাবেক ইউপি সদস্য হত্যা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার ভোরে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নান্দাইলের বেলতৈল গ্রামের আব্দুল জলিলের ছেলে ৭০ বছর বয়সী মো. আব্দুল সাত্তার ও তার ছেলে ১৯ বছরের আব্দুল মমিন।

র‍্যাব-১৪ এর জনসংযোগ কর্মকর্তা সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন,  টাকার লেনদেন নিয়ে দীর্ঘদিন ধরে সাবেক ইউপি সদস্য আবু সাইদের সঙ্গে সাত্তারের বিরোধ চলছিল। ২২ ফেব্রুয়ারি বিকেলে বনগ্রাম চৌরাস্তা বাজারে ওষুধ কিনতে যান সাইদ। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাড়ি না ফেরায় খুঁজতে বের হন তার ছেলেরা। খুঁজতে খুঁজতে সাত্তারের পানবরজের পাশ দিয়ে যাওয়ার সময় সাইদের নম্বরে ফোন করলে বেজে ওঠে। সেখানে খোঁজাখুঁজি করে পানবরজের ড্রেনে অর্ধেক মাটিতে পুঁতে রাখা অবস্থায় সাইদকে দেখেন তারা। পরে থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনার পরদিন নান্দাইল মডেল থানায় হত্যা মামলা করেন নিহতের ছেলে।

এরই পরিপ্রেক্ষিতে রোববার ভোরে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকায় অভিযান চালিয়ে বাবা-ছেলেকে গ্রেফতার করে র‌্যাব। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article