কথা রাখলেন অনন্ত-বর্ষা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:২১, বুধবার, ১৩ জুলাই, ২০২২, ২৯ আষাঢ় ১৪২৯

দীর্ঘদিন ৮ বছর পর বড় পর্দায় মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত নাম ‘দিন দ্য ডে’। ঈদের দিন শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া নতুন এই ছবিটি দেখে মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন দর্শক। তবে ছবিটি নিয়ে প্রচণ্ড আশাবাদী জলিল। প্রতিদিনই নায়িকা ও স্ত্রী বর্ষাকে নিয়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটছেন। এবার এক ভক্তের টানে বগুড়া যাচ্ছেন তিনি।

বুধবার দুপুরে অনন্ত জলিল সামাজিক যোগাযোগ মাধ্যমে অনন্ত জলিল বলেন, আমার একজন ভক্ত যার নাম রানা। যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা ‘খোঁজ দ্য সার্চ’ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানা ভাবে চেষ্টা করে আসছে। এমনকি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবা মূলক কাজ করে আসছে। যা ওই এলাকার লোকজন অবগত আছেন। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের ‘দিন দ্য ডে’ সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো।

অনন্ত বলেন,আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সথে দেখা করার জন্য বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ১২ টায় সেখানে যাবো।

ভক্তের সাথে দুপুরের খাবার খেয়ে দুপুর ৩টার শো দেখবেন জানিয়ে ‘নিঃস্বার্থ ভালোবাসা’র এই নায়ক বলেন, রানার সথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্সে যাবো এবং ৩টার শো’তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সথে একত্রে সিনেমা দেখবো।

Share This Article

দেশে সরিষার বাম্পার ফলন, অর্থনীতিতে নতুন সম্ভাবনা

মুজিব কর্নার থেকে বঙ্গবন্ধুকে জানবে নতুন প্রজন্ম

‘গণতন্ত্র হত্যা করে বিএনপি আবার গণতন্ত্রের গল্প শোনায়’

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে স্বাস্থ্যসেবা

কিছু না পেয়ে এখন পাঠ্যপুস্তকের ভুলকে ইস্যু বানাচ্ছে বিএনপি

শিগগিরই বাংলাদেশে ক্যাম্পাস খুলছে মালয়েশিয়ার ইউসিএসআই

বিএনপির যুগপৎ আন্দোলন:সময় না পেরুতেই বেকায়দায় আন্দোলনের সঙ্গীরা!

গণতন্ত্রের প্রতীক আফগান নারী কৌঁসুলিরা এখন স্পেনের শরণার্থী

নির্বাচন কমিশনে চিরুনি অভিযান:সর্ষেই ভুত!

পাঠ্যবই পৌঁছাতে দেরি হলে প্রয়োজনীয় ব্যবস্থা: শিক্ষামন্ত্রী