বিবাহিত দিঘী!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৪১, রবিবার, ৩ জুলাই, ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো
ফাইল ফটো

চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া দীঘি এখন বড় পর্দার জনপ্রিয় নায়িকা।মাত্র ৬ বছর বয়সেই তাকে সিনেমার পর্দায় নিয়ে আসেন কিংবদন্তি নির্মাতা-অভিনেতা কাজী হায়াৎ।সিনেমার নাম ‘কাবুলিওয়ালা’।প্রথম সিনেমায় শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেই নজর কাড়েন সবার।জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

 

ইতিমধ্যে  সেই ছোট্ট দিঘী আজ নায়িকা চরিত্রে অভিনয় করছেন।কাজ করেছেন কয়েকটি সিনেমায়।বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও আত্মপ্রকাশ করেছেন তিনি।সবমিলে ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন দীঘি।এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি।প্রতিনিয়ত ছবি, ভিডিও পোস্ট করেন।সেগুলো নিয়ে অনুসারীদের মধ্যে চর্চার অন্ত নেই।

গতকাল  শনিবার (২ জুলাই) ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছেন দীঘি।সেখানে তিনি ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। এক অনুসারী দীঘির কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

তবে  বোঝাই যাচ্ছে, মজার ছলে কথাটি বলেছেন দীঘি। আসলে বলিউড তারকা রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি।রণবীর কাপুর তার স্বপ্নের নায়ক।কিন্তু স্বপ্নের নায়কের বিয়ে মেনেই নিতে পারছেন না দীঘি।কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি।অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর।তাদের বিয়ের খবর শুনে তখন কেবল দীঘি নন, বাংলাদেশের আরও একাধিক অভিনেত্রীর মন ভেঙেছিল।তারা মনে মনে রণবীরকে পছন্দ করতেন। এর আগে পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়।কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে।যেখানে তার নায়ক ইয়াশ রোহান।এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

Share This Article