কপিল শর্মার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:১৭, রবিবার, ৩ জুলাই, ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

ভারতের কমেডি কিং খ্যাত কপিল শর্মা আইনি ঝামেলায় পড়েছেন। তার নামে যুক্তরাষ্ট্রে একটি মামলা দায়ের হয়েছে। চুক্তিভঙ্গের অভিযোগ এনে মামলাটি করেছে সাই ইউএসএ ইঙ্ক নামের একটি সংস্থা।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে গিয়েছিলেন কপিল শর্মা। সেই সফরে সাই ইউএসএ ইঙ্ক-এর কর্তা অমিত জেটলির সঙ্গে ছয়টি শো’র জন্য চুক্তিবদ্ধ হন কপিল। কিন্তু পাঁচটি শো করেই ফিরে আসেন কমেডি তারকা।

তখন কপিল নাকি কথা দিয়েছিলেন, একটি শো’র ক্ষতিপূরণ দেবেন। কিন্তু সেই কথাও রাখেননি বলে অভিযোগ অমিত জেটলির। একারণেই তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। বর্তমানে নিউইয়র্কের একটি আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।  

অমিত জেটলির দাবি, ‘তিনি পারফর্ম করেননি এবং উত্তরও দেননি। যদিও আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি।’

এদিকে, কপিল শর্মা তার পুরো টিম নিয়ে বর্তমানে রয়েছেন উত্তর আমেরিকা সফরে। ভ্যাঙ্কুভার ও টরেন্টোতে তারা কয়েকটি শো করেছেন। এই সফরে কপিলের সঙ্গে রয়েছেন কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর ও রাজীব ঠাকুর-সহ দলের অন্যরা।

এর মধ্যেই পড়লেন আইনি ঝামেলায়। বিষয়টি নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া দেননি কপিল।

উল্লেখ্য, ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে ভারতীয় টেলিভিশন জগতে রাজত্ব করছেন কপিল। কমেডিভিত্তিক এই অনুষ্ঠানের জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে অন্যান্য দেশেও ব্যাপক। কিছুদিন আগেই অনুষ্ঠানটির দ্বিতীয় সিজনের প্রচার শেষ হয়েছে। আপাতত কপিল ও তার দল রয়েছে বিদেশ সফরে। সেটা শেষ করে দেশে ফেরার পর নতুন সিজনের কাজ শুরু করবেন তারা।

Share This Article


বিশ্বব্যাপী সব যুদ্ধ বন্ধের উদাত্ত আহ্বান প্রধানমন্ত্রীর

পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে

২০২৮-এ বাংলাদেশ হবে ১৯তম অর্থনীতি

যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে দ্বিমুখী নীতির অভিযোগ তুরস্কের

মধুখালীর ঘটনায় নিহতদের বাড়িতে প্রাণিসম্পদ মন্ত্রী

চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট

মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

উত্তপ্ত মধুখালী, পুলিশের ওপর হামলা, সংঘর্ষে প্রাণ নাশ!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে সাংবাদিকদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল সহায়তা বিল পাস

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ