এবার মাদককাণ্ডে গ্রেফতার শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত

  বিডি পিপলস ভয়েস ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৪, সোমবার, ১৩ জুন, ২০২২, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৯

ফের মাদককাণ্ডে তোলপাড় বলিউড। মাদক সেবনের দায়ে শক্তি কাপুরের ছেলে ও শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। রবিবার রাতে বেঙ্গালুরু একটি পাঁচতারা হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

পুলিশি জানিয়েছেন, বেঙ্গালুরুর ওই পাঁচতারা হোটেলে অভিযান চালিয়েই ৩৫ জনকে আটক করে মেডিক্যাল টেস্ট করা হয়েছে। সেখানেই ৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তার মধ্যে ছিলেন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তও।

বেঙ্গালুরু পুলিশের ডেপুটি কমিশনার ভিমশঙ্কর এস জানান, ‘এটা নিশ্চিতভাবে জানানো হচ্ছে বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর ড্রাগ সেবন করেছেন। তার রক্তের নমুনা পরীক্ষায় ড্রাগ মিলেছে, তাকে উলসুর পুলিশ থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে, কেস ফাইল করা হয়েছে।’

ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা দাবি করেছেন অভিনেতা শক্তি কাপুর। সন্তান এমন কাজ করেছেন, তা মানতে নারাজ শক্তি কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা সম্ভব নয়।’

উল্লেখ্য, অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই এই প্রথম রেভ পার্টি থেকে ধরা পড়লেন না। এর আগে ২০০৮ সালেও এক রেভ পার্টি থেকে আটক করা হয়েছিল সিদ্ধান্তকে।

১৯৯৭ সালে সালমান খানের ‘জুড়ওয়া’ ছবিতে। সেখানে অল্প বয়সী রঙ্গিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘ভুল ভুলাইয়া, ‘চুপ চুপকে’র মতো একাধিক ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন শ্রদ্ধা কাপুরের ভাই।

তাকে শেষ দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি পরিচালিত ‘চেহরে’ ছবিতে। এ ছাড়াও ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘জাজবা’, ‘ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাকে। ‍সূত্র: হিন্দুস্থান টাইম ও এই বাংলা।

Share This Article