পদ্মা সেতু উদ্বোধনে বরগুনার সাড়ে ৪ হাজার মানুষ 

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৮:৩৬, শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

দীর্ঘ প্রতীক্ষার পর শনিবার উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু। এই উদ্বোধনী অনুষ্ঠানে বরগুনা-২ আসন  থেকে মাওয়ার পথে তিনটি লঞ্চ রওয়ানা দিয়েছে, তাতে প্রায় সাড়ে ৪ হাজার মানুষের সমাগম।

বরগুনা-২আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন তার নিজ নিজ নির্বাচনী এলাকার দলীয় নেতাদের নির্দেশনা দিয়েছেন আগ্রহীদের উদ্বোধনী অনুষ্ঠানে নিয়ে যেতে হবে। এ জন্য তিনি ৩টি লঞ্চ উপহার দিয়েছেন।

রিমনের নির্বাচনী তিন উপজেলা -(১) বামনা থেকে (পুবালী-১), (২) পাথরঘাটা থেকে (শাহরুখ-২) ও বেতাগী থেকে (রাজার হাট বি) নামের তিনটি লঞ্চ  নেতা-কর্মীদের নিয়ে ছেড়ে গেছেন।

অপর দিকে রাত পোহালেই দ্বার খুলবে দেশের ইতিহাসের সবচেয়ে বড় অবকাঠামোর পদ্মা সেতুর। এই আনন্দ ছড়িয়েছে সব প্রান্তে। দক্ষিণের জেলা বরগুনার ছয়টি উপজেলায় এখন সাজসাজ রব। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে চারপাশ। উৎসবের আমেজ সর্বত্র।

পৌর শহরের প্রবেশদ্বার রঙিন পতাকা দিয়ে সুসজ্জিত করা হয়েছে। আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতারা বলছেন, দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের খবর সর্বস্তরে জানান দিতেই আমাদের এমন আয়োজন।

এ বিষয়ে বরগুনা-২ আসনের মাননীয় সংসদ শওকত হাচানুর রহমান রিমন জানান, আজ আমাদের স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি দক্ষিণাঞ্চলের মানুষ চিরকৃতজ্ঞ। তার বাড়ি বরগুনার মাটিতে, বাবার বাড়ি গোপালগঞ্জ ও শশুর বাড়ি রংপুর। বরগুনার মাটিতে তার জন্ম তাই বরগুনার মানুষ শতস্ফূর্তভাবে আজ আনন্দিত।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে আমার সংসদীয় তিনটি উপজেলা থেকে তিনটি লঞ্চ দিয়েছি, যাতে করে আমার আসনের মানুষ পদ্মাসেতু অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

Share This Article


ফসলের মাঠে সোনারঙ, তীব্র গরমেও কৃষকের মুখে হাসি

মধুখালীর ঘটনায় নিহতদের বাড়িতে প্রাণিসম্পদ মন্ত্রী

চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট

মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

কোনো প্রার্থীর প্রচারে থাকলে এমপিদের বিরুদ্ধেও ব্যবস্থা: ইসি আলমগীর

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

পাটশিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে : নানক

বাংলাদেশ ও মরিশাসের মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য নিয়ে আলোচনা

ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ