বান্দরবানে কেএনএফের ৫৩ জনের রিমান্ড

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০০, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩০

আসামিদের মধ্যে ৫৩ জনকে দুই দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

দবান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, টাকা ও অস্ত্র লুটের ঘটনার করা মামলায় আটক কেএনএফের ৫৭ জনকে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে তাদের প্রিজনভ্যানে করে কারাগার থেকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়।

আসামিদের আদালতে হাজির করলে রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক উপস্থাপনের পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসাইন আসামিদের মধ্যে ৫৩ জনকে দুই দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। এ সময় আসামিদের একজন নারী গর্ভবতী হওয়ায় তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য নির্দেশ দেন আদালত।

এদিকে সন্দেহভাজন রুয়াল থান লিয়ান বম (৩৩) নামে আরও একজন কেএনএফ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাকে কারাগারে পাঠানো নির্দেশ দেন। রুয়াল থান লিয়ান বম রুমা উপজেলার পাইন্দু ইউপির ৬ নম্বর ওয়ার্ডের আরথাপাড়া এলাকার তুয়ালিন বমের ছেলে।

এখন পর্যন্ত যৌথ অভিযানে রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, অস্ত্র ও টাকা লুটের ঘটনায়  কেএনএফ সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে মোট ৬৬ জনকে আটক করেছে যৌথ বাহিনী। যারা সকলেই কারাগারে আছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article