তিন মাস ধরে প্রেমের সম্পর্কে জড়িয়েছি: পর্দার রানিমা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১০, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইনস্টাগ্রামে তার একটি পোস্টকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। কারণ ওই ছবিতে রহস্যময় এক পুরুষকে দেখা যায়। তারপর থেকে বিষয়টি নিয়ে জোর চর্চা হলেও নীরব ছিলেন দিতিপ্রিয়া। অবশেষে সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করলেন এই অভিনেত্রী।

ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। মাত্র ৫ বছর বয়সে ক্যামেরার সামনে দাঁড়ান। সেই থেকে লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গে তার ভাব। ‘দুর্গা’, ‘অপরাজিত’, ‘তোমায় আমায় মিলে’সহ বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেন।

তবে ২০১৭ সালে ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালে ‘রানিমা’ চরিত্রে অভিনয় করে ক্যারিয়ারে শক্ত অবস্থান তৈরি করেন দিতিপ্রিয়া। বেশকিছু দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

মূলত, ইনস্টাগ্রামে তার একটি পোস্টকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। কারণ ওই ছবিতে রহস্যময় এক পুরুষকে দেখা যায়। তারপর থেকে বিষয়টি নিয়ে জোর চর্চা হলেও নীরব ছিলেন দিতিপ্রিয়া। অবশেষে সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করলেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি গণমাধ্যমে দিতিপ্রিয়া বলেন, ‘হ্যাঁ, আমার জীবনে একজন আছে। গত তিন মাস ধরে আমি প্রেমের সম্পর্কে জড়িয়েছি। তবে এখনই সবকিছু জানাতে চাই না। ক্রমশ প্রকাশ্য। ছয় মাস হোক তারপর সবটা সকলকে জানাব।’

 

‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে দিতিপ্রিয়ার নাতি ‘ভূপাল’ চরিত্রে অভিনয় করেন বিশ্ববসু বিশ্বাস। ২০২১ সালে গুঞ্জন উঠেছিল, বাস্তব জীবনে এই নাতির সঙ্গে প্রেম করছেন ‘রানিমমা’ দিতিপ্রিয়া। তাহলে কি বিশ্ববসুর সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী?

জবাবে দিতিপ্রিয়া বলেন, ‘শুধু এটুকু বলতে পারি আমি যার সঙ্গে সম্পর্ক রয়েছি, সে এই ইন্ডাস্ট্রির কেউ না। সম্পূর্ণ আলাদা জগতের মানুষ। খুব শিগগির আমি সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেব।’

বিষয়ঃ তারকা

Share This Article