সুখবর দিলেন রিচা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৪, শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ২৭ মাঘ ১৪৩০

একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দুজন থেকে তিনজন হওয়ার ইঙ্গিত দিয়েছেন। এই দুটি ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘আমাদের দুজনের পৃথিবীতে এক মৃদু হৃৎস্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।

বলিউড ইন্ডাস্ট্রিতে কদিন পর পরই বিয়ের খবর। বিচ্ছেদের খবরও আসে। তবে এ মুহূর্তে দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় রয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা। এ আলোচনার মধ্যেই সুখবর দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা।

দুই থেকে তিন হতে চলেছেন আলি ফজল এবং রিচা চাড্ডা দম্পতি। শুক্রবার সকালে ইনস্টাগ্রামে এ সুখবর দিয়েছেন আলি।

দুটো ছবি পোস্ট করেছেন আলি। একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দুজন থেকে তিনজন হওয়ার ইঙ্গিত দিয়েছেন। এই দুটি ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘আমাদের দুজনের পৃথিবীতে এক মৃদু হৃৎস্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।

২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি ও রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দুই বছর পর ঘর বাঁধেন তারা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান।

শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথমবার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তারা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন। ২০১২ সালে প্রথম দেখা হলেও তাদের প্রেমকাহিনির শুরু তারও বেশ কয়েকটি বছর পরে। ২০১৫ সাল থেকে রীতিমতোনে প্রেম করেন এই জুটি। সেই প্রেম পরিণতি পেয়েছিল বছর দুয়েক আগে। এবার জীবনের অন্য একটি অধ্যায় শুরু হতে চলেছে রিচা-আলির জীবনে।

বিষয়ঃ তারকা

Share This Article