সংরক্ষিত আসনেও মনোনয়ন কিনলেন মাহি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৩, বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ২৫ মাঘ ১৪৩০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন মাহিয়া মাহি। যদিও দলীয় প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু নির্বাচনে জয়ের দেখা পাননি এই নায়িকা।

সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি রাজশাহী বিভাগের বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মাহির পক্ষে ফরম সংগ্রহ করেন তার একজন প্রতিনিধি। রাজশাহী বিভাগের বুথের দায়িত্বশীল এক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন। নায়িকার ফরম নাম্বার ছিল ১৬৬২।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন মাহিয়া মাহি। যদিও দলীয় প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু নির্বাচনে জয়ের দেখা পাননি এই নায়িকা।

এদিকে শুধু মাহিই নয়, সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন আরও একঝাঁক তারকা। যাদের মধ্যে রয়েছেন অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সৈয়দা কামরুন নাহার শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা, তানভিন সুইটি, মেহের আফরোজ শাওন। তারা সবাই আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী।

বিষয়ঃ তারকা

Share This Article