‘আমি যা ইচ্ছে তাই করব’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০২, বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ২ আষাঢ় ১৪২৯

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনূর। অভিনয় থেকে দূরে আছেন বহু বছর। স্থায়ী হয়েছেন সূদুর অস্ট্রেলিয়ায়। মাঝে বেশ কয়েকবার ঢাকায় আসলেও, দাঁড়াননি ক্যামেরার সামনে। শুধু তাই নয়, ভক্ত-দর্শকদের থেকেও দূরে ছিলেন এই অভিনেত্রী। 

তবে সেই দূরত্ব ঘোচাতে ইউটিউব আর ফেসবুকে সরব হয়েছেন এই চিত্রনায়িকা। এখন তাকে প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে তিনি ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে প্রায়ই কথা বলে থাকেন।

এবার এই চিত্রনায়িকা ঘুরতে গিয়েছেন অস্ট্রেলিয়ার কাকাডু ন্যাশনাল পার্কে। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সেই ভিডিও। যেখানে দারুণ উল্লাস নিয়ে শাবনূর বলেন, ‘খুব ভালো লাগছে, এক্সাইটেড। আজ আমি একা একা ঘুরব। তোমাদের সঙ্গে মজা করব, খেলব, আমি যা ইচ্ছে তাই করব। তোমরা আমাদের সঙ্গে থাকো, ভীষণ ভালো লাগবে।’

১৪ মিনিটের ভিডিওতে দেখা যায়, কাকাডু ন্যাশনাল পার্কে যাওয়ার আগে জাহাজে ওঠা এবং সেখানের ভ্রমণ করার নানা দৃশ্য। ভিডিওর বিভিন্ন সময় ভক্তদের সঙ্গে নানা কথা বলেন শাবনূর। আর তুলে ধরেন সেখানে ভ্রমণ করার সুন্দর মূহুর্তগুলো। শাবনূরের ভিডিওটি প্রকাশের ঘন্টাখানেকের মধ্যেই ভক্ত-দর্শকরা তা লুফে নেন। ১৯ হাজার ভিউ, প্রায় দেড় হাজার মন্তব্য আর লাইক পড়েছে প্রায় ৪ হাজার।

এদিকে, করোনার কারণে বেশ কয়েক বছর ধরেই দেশে আসতে পারছে না এই অভিনেত্রী। সবশেষ কথা উঠেছিল, গত ঈদ তিনি দেশে উদ্‌যাপন করবেন। কিন্তু শেষ মূহূর্তে জানা যায়, দেশে আসেননি এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়ায় থাকছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। জানা গেছে, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর।

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এই অভিনেত্রীর।

বিষয়ঃ তারকা

Share This Article

শরিকদের সাথে প্রতারণা, ভরাডুবি হলে সব দায় বিএনপির !

গণতন্ত্র মঞ্চ: ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব প্রকাশ্যে

নির্বাচন কমিশনে চিরুনি অভিযান:সর্ষেই ভুত!

বিএনপির যুগপৎ আন্দোলন:সময় না পেরুতেই বেকায়দায় আন্দোলনের সঙ্গীরা!

যুক্তরাষ্ট্র বাংলাদেশ বিরোধী অপপ্রচার প্রচেষ্টায় গুরুত্ত্ব দিচ্ছে না!

যেভাবে বিশ্ব রাজনীতিতে প্রভাব ফেলছে বাংলাদেশ!

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে বিদ্যুতের দাম কেমন?

দুই মার্কিন কর্মকর্তার ঢাকা সফর: নতুন উচ্চতায় বাংলাদেশ-মার্কিন সম্পর্ক

কয়লার দামে আদানির কারসাজি: বিদ্যুৎ ক্রয়চুক্তির সংশোধন চায় বাংলাদেশ

উপনির্বাচনের প্রার্থী হিরো আলম নাকি বিএনপি?