উৎসবমুখর পরিবেশেই নির্বাচন হবে: শিক্ষামন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:২৫, বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ১৫ অগ্রহায়ণ ১৪৩০

আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাকের পার্টিসহ সারাদেশে অনেক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্য থেকে যোগ্য প্রার্থীকে বেছে নিতে হবে। এজন্য ভোটারদের সচেতন হতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচনে ভোটাররা স্বাধীনভাবে ভোট দেবেন এবং তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন।

বৃহস্পতিবার চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুল হাসান এবং জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহম্মেদের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, অনেকেই নির্বাচনে অংশগ্রহণ করবেন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাকের পার্টিসহ সারাদেশে অনেক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্য থেকে যোগ্য প্রার্থীকে বেছে নিতে হবে। এজন্য ভোটারদের সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, গত ১৫ বছর শেখ হাসিনার শাসন অব্যাহত থাকায় দেশের জনগণ উন্নয়নের কারিশমা দেখছে। আওয়ামী লীগের শাসনামলে যে উন্নয়ন হয়েছে- তা অতীতে কেউ করেনি, ভবিষ্যতেও কেউ কল্পনা করতে পারবে না। আশা করি, জনগণ আগামীতেও আওয়ামী লীগকে বেছে নেবে এবং শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article