কক্সবাজারে বিপুল পরিমাণ আইস-ইয়াবা জব্দ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২২, রবিবার, ৩১ জুলাই, ২০২২, ১৬ শ্রাবণ ১৪২৯

কক্সবাজারের টেকনাফে ৪ কেজি ২৭৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ও একটি কাঠের নৌকাসহ ২৫ কেজি কারেন্ট জাল জব্দ করেছে বিজিবি। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

রোববার (৩১ জুলাই) দুপুরে বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ বিষয়টি নিশ্চিত করেন।


শেখ খালিদ বলেন, রোববার ভোরে টেকনাফে নাফ নদীর জালিয়ারদ্বীপ এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে বিজিবির অলাদা দুটি দল অভিযান চালায়। একপর্যায়ে মিয়ানমারের দিক থেকে জলসীমার শূন্যরেখা অতিক্রম করে একটি কাঠের নৌকায় ৪-৫ জন লোককে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার নির্দেশ দেন। বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে লোকগুলো নৌকা থেকে লাফ দিয়ে সাঁতরে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

পরে পাচারকারীদের ফেলে যাওয়া নৌকাটি তল্লাশি চালিয়ে পাটাতনের নিচে এবং মাছ ধরার জাল মোড়ানো অবস্থায় দুটি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। বস্তাগুলো খুলে পাওয়া যায় ৪ কেজি ২৭৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা। এ ছাড়া জব্দ করা নৌকায় পাওয়া যায় ২৫ কেজি ওজনের কারেন্ট জাল।


উদ্ধার করা মাদকদ্রব্য বিজিবির ব্যাটালিয়ন দফতরে রাখা হয়েছে বলে জানান লে. কনেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

বিষয়ঃ মাদক

Share This Article