নায়ক জায়েদ খানের ভক্ত পূজা চেরী!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১০, রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ২ আশ্বিন ১৪৩০

‘মিশা সওদাগর প্রযোজিত সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে জায়েদ খানকে। এদিকে জায়েদ খানের ভক্ত পূজা চেরী।’— এমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘লিপস্টিক’ সিনেমা।

এটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। রোববার (১৭ সেপ্টেম্বর) থেকে রাজধানীর মধুমিতা মডেল টাউনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। সিনেমাটিতে আদর আজাদের বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। এতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে জায়েদ খানকে।

‘লিপিস্টিক’ সিনেমার গল্প জায়েদ খানকে কেন্দ্র করে গড়ে উঠেছে। জায়েদ খান নায়ক হিসেবে সিনেমার শুটিং করতে যান গ্রামে, সেখানেই ভক্ত হিসেবে দেখা যাবে পূজা চেরীকে।

জায়েদ খান বলেন, ‘রোববার থেকে শুটিং শুরু হচ্ছে। এই সিনেমায় আমি আমার নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছি। এটা আমার ক্যারিয়ারের জন্য মাইলফলক। এমন একটি কাজের সুযোগ পেয়ে আমি ভীষণ আনন্দিত। আর এখানে আমার ভক্তের চরিত্রে অভিনয় করছেন পূজা চেরী।’

এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো পূজা চেরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন জায়েদ খান। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘পূজা চেরী আমার পছন্দের অভিনেত্রী। ভীষণ ট্যালেন্টেড শিল্পী সে। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছি, আবার সে আমার ভক্ত চরিত্রে অভিনয় করছে, এটা ভালো লাগার মতো বিষয়।’

বিষয়ঃ তারকা

Share This Article