দেশের মানুষের কল্যাণে কাজ করছে সরকার: বিমান প্রতিমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৭, শনিবার, ৩০ জুলাই, ২০২২, ১৫ শ্রাবণ ১৪২৯

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণের কল্যাণে কাজ করছে। তিনি আরও বলেন, জনগণের টাকা যাতে জনগণের কল্যাণেই ব্যয় হয়, সরকার সেটা নিশ্চিত করেছে।

শনিবার (৩০ জুলাই) হবিগঞ্জের মাধবপুর উপজেলায় সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনি ডিজিজ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২২ জন রোগীর মধ্যে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তা এবং উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

মাহবুব আলী বলেন, আমরা আগে শুনতাম উন্নত দেশে বিভিন্ন ধরনের ভাতা দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশেও এই ব্যবস্থা চালু করেছেন।

তিনি বলেন, যতদিন যাচ্ছে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় এই ভাতার পরিমাণ ততই বাড়ছে। প্রধানমন্ত্রী দেশের অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে এই কাজ করছেন। মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানো ও সাহস যোগানো সবচেয়ে বড় কাজ।

প্রতিমন্ত্রী বলেন, আজকে যারা সরকারি সহায়তার চেক পেয়েছেন, তারা জানবেন আপনার দুঃখ ও কষ্টের কথা সরকার ভেবেছে। সরকার আপনার পাশে আছে। সময়ের সঙ্গে সঙ্গে এই ভাতার পরিমাণ আরও বাড়ানো হবে।

সূত্র: বাসস

Share This Article


প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল

মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অবিস্মরণীয় দিন ১৭ এপ্রিল

দেশজুড়ে বইছে তাপপ্রবাহ, গরম আরও বাড়ার আভাস

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বৃষ্টি হলেও কমছে না গরম

টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি নেয়া যাবে না: শিক্ষামন্ত্রী

বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে

অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো: তথ্য প্রতিমন্ত্রী

পণ্যের দাম ঠিক রাখতে নেয়া হচ্ছে বিকল্প ব্যবস্থা: প্রতিমন্ত্রী

বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে