প্লাস্টিক সার্জারিই কাল হলো অভিনেত্রীর, হারালেন প্রাণ

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:২৮, রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩, ১৯ ভাদ্র ১৪৩০

এ অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরে তাকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। লাইফ সাপোর্টে চলে গেলে এ অভিনেত্রীর বাঁচার আর কোনো আশাই ছিল না।

প্লাস্টিক সার্জারির জেরে প্রাণ হারিয়েছেন আর্জেন্টিনার জনপ্রিয় অভিনেত্রী সিলভিনা লুনা। দীর্ঘদিন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর পরিবারের সম্মতিতে তা সরিয়ে দেয়া হয়। মৃত্যুর আগে লুনার বয়স হয়েছিল ৪৩ বছর।

জানা গেছে, কয়েক বছর আগে প্লাস্টিক সার্জারি করেন লুনা। এর জেরে শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেয়া শুরু হয়। সবচেয়ে বেশি ছিল কিডনিতে সমস্যা। যা গত বছর থেকে চরম আকার ধারণ করে। এ অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরে তাকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। লাইফ সাপোর্টে চলে গেলে এ অভিনেত্রীর বাঁচার আর কোনো আশাই ছিল না। তাই পরিবারের সম্মতিতে তার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়।

এদিকে লুনার মৃত্যুতে শোকস্তব্ধ তার অনুরাগীরা। আর্জেন্টিনার চলচ্চিত্র জগতের অনেকে শোকপ্রকাশ করেছেন। অনেকে আবার লুনার প্লাস্টিক সার্জারি করা চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। শোনা গেছে, শুধু লুনা নন, ওই চিকিৎসকের ভুল চিকিৎসার জেরে অনেকেই ভুক্তভোগী হয়েছেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article