নেইমারের জোড়া গোল; বাদ যাননি মেসি-এমবাপ্পেও

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১২, মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১ শ্রাবণ ১৪২৯

শতভাগ সাফল্যে জাপানে প্রাক মৌসুম প্রস্তুতি সফর শেষ করল পিএসজি। গোল পেয়েছেন এমএসএম ত্রয়ী। তাদের সৌজন্যে শেষ ম্যাচে পিএসজি ৬-২ গোলে উড়িয়ে দেয় গাম্বা ওসাকা দলকে। ব্রাজিলীয় তারকা করন জোড়া গোল।

পিছিয়ে থাকেননি সতীর্থ লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপেও। তারাও একটি করে গোল করেন। রবিবার ফরাসি কাপ ফাইনালে নঁতের বিপক্ষে খেলতে নামার আগে দুর্দান্ত মহড়া সেরে ফেললেন তিন মহাতারকা।

 

ম্যাচের প্রথম গোল ২৮ মিনিটে পাবলো সাবারিয়ার পা থেকে। ৩২ মিনিটে ব্যবধান বাড়িয়ে যান নেইমার। তার প্রথম গোল পেনাল্টি থেকে। পরে নিজের দ্বিতীয় গোল করেন ৬০ মিনিটে। মেসির গোল ৩৯ মিনিটে। তার দুই মিনিট আগে গোল করেন নুনো মেন্দেস। ম্যাচ শেষের চার মিনিট আগে পেনাল্টি থেকে গোল এমবাপের।

ম্যাচের পরে উল্লসিত পিএসজি ম্যানেজার গালচিয়ে বলেছেন, 'তিন তারকার মধ্যে বোঝাপড়া এত মসৃণ হয়ে উঠেছে যে, আশা করছি আসন্ন মৌসুমে সমস্ত দল আমাদের সমীহ করতে বাধ্য হবে। গত বছর চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের স্মৃতি এখনও কেউ ভুলতে পারেননি। এবার আমাদের লক্ষ্য থাকবে ইউরোপের সেরা ক্লাবের সম্মান ছিনিয়ে নেওয়া। '

এরই মধ্যে মেসিকে নিয়ে নতুন ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। তিনি জানিয়েছেন, আর্জেন্টিনীয় তারকাকে নিয়ে অধ্যায়ের সমাপ্তি এখনও ঘটেনি। প্রিয় বার্সেলোনায় আবারও ফিরে আসার সম্ভাবনা আছে মেসির। স্পেনের একটি সংবাদপত্র জানিয়েছে, মেসিকে ফিরিয়ে আনতে প্রেসিডেন্টকে বিশেষ অনুরোধ করেছেন ম্যানেজার জাভি হার্নান্দেস।  তিনি নাকি দাবি করেছেন, পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরেই যে কোনো মূল্যে মেসিকে ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

বিষয়ঃ ফিফা

Share This Article

মুজিব কর্নার থেকে বঙ্গবন্ধুকে জানবে নতুন প্রজন্ম

‘গণতন্ত্র হত্যা করে বিএনপি আবার গণতন্ত্রের গল্প শোনায়’

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে স্বাস্থ্যসেবা

কিছু না পেয়ে এখন পাঠ্যপুস্তকের ভুলকে ইস্যু বানাচ্ছে বিএনপি

শিগগিরই বাংলাদেশে ক্যাম্পাস খুলছে মালয়েশিয়ার ইউসিএসআই

বিএনপির যুগপৎ আন্দোলন:সময় না পেরুতেই বেকায়দায় আন্দোলনের সঙ্গীরা!

গণতন্ত্রের প্রতীক আফগান নারী কৌঁসুলিরা এখন স্পেনের শরণার্থী

নির্বাচন কমিশনে চিরুনি অভিযান:সর্ষেই ভুত!

পাঠ্যবই পৌঁছাতে দেরি হলে প্রয়োজনীয় ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

যুক্তরাষ্ট্রে নারী কাউন্সিলরকে গুলি করে হত্যা