গাজীপুরে ট্রেনের সাথে বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৫

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৪০, রবিবার, ২৪ জুলাই, ২০২২, ৯ শ্রাবণ ১৪২৯

গাজীপুরের শ্রীপুরে জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের মাইজপাড়া ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বাসের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। আহত হয়েছেন আরও ১৫-২০ জন শ্রমিক।

রোববার সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ।

তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেন সকাল ৭টা ৫ মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি মাইজপাড়ায় এলাকায় ক্রসিং পার হওয়ার সময় একটি শ্রমিকবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। বাসটি শ্রীপুরের টেপিরবাড়ি এলাকার জামান ফ্যাশন লিমিটেড নামের একটি কারখানার। বাসটি শ্রীপুরের টেপিরবাড়ি এলাকার জামান ফ্যাশন লিমিটেড নামের একটি কারখানার।

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্ল্যাহ্ বলেন, ঘটনাস্থলে প্রিয়া নামে একজন নিহত হয়েছেন। দুজনকে ট্রেনে করে চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এছাড়াও একজনকে আহতবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। আহতদের স্থানীয় হাসপাতালসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

গফরগাও রেলওয়ে পুলিশের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, শ্রীপুরে বাস ট্রেনের সংঘর্ষে নিহত আরো দুইজনের মরদেহ বলাকা ট্রেন থেকে নামিয়ে রাখা হয়েছে৷ মরদেহ দুটো জয়দেবপুর রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

হতাহতদের জন্য ডিসি'র সহায়তার ঘোষণা-

গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, নিহতের দাফনের জন্য প্রতি পরিবারকে সহায়তা হিসেবে ২০হাজার টাকা ও আহতদের চিকিৎসা জন্য ১০হাজার টাকা সহায়তা দেয়া হবে। এঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হবে বলেন জেলা প্রশাসক।

Share This Article


ঢাকায় চীনের ভিসা সেন্টার

রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকাশক্তি: সমাজকল্যাণমন্ত্রী

বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই: সেনা প্রধান

যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করবো: স্বাস্থ্যমন্ত্রী

সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দিলো সরকার

যে কারণে জাহাজে করে দেশে ফিরতে চান না ২ নাবিক

ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা

কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে

গরম নিয়ে যে দুঃসংবাদ দিল আবহাওয়া অফিস