খেলতে খেলতেই লু'টি'য়ে পড়ে মৃ'ত্যু হলো অভিনেতা দীপেশ ভানের

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:২০, রবিবার, ২৪ জুলাই, ২০২২, ৯ শ্রাবণ ১৪২৯

চলে গেলেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে মালখান চরিত্রে নজরকাড়া তরুণ অভিনেতা দীপেশ ভান। মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জানা গেছে, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন ভারতীয় এ অভিনেতা। তার আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। শোকপ্রকাশ করেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ও অভিনেত্রীরা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এ অভিনেতা যেখানে থাকতেন, তার কাছেই ক্রিকেট খেলছিলেন। খেলার মধ্যে হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপরেই তাঁর নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে শুরু করে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্ত বাঁচানো যায়নি।

দীপেশের সহ অভিনেতা কবিতা কৌশিক টুইট করে শোক প্রকাশ করেছেন। লেখেন, ভাবতেই পারছি না। কষ্ট হচ্ছে ৪১ বছর বয়সে দীপশের চলে যাওয়ার খবরে। এফআইআর ধারাবাহিকে অন্যতম চরিত্র ছিলেন। একজন ফিট মানুষ, মদ-সিগারেট বা অন্য কোনও নেশা ছিল না তার। শরীরের ক্ষতি হয় এমন কিছু করত না। স্ত্রী ও শিশু সন্তান রেখে চলে গেলো।

দীপেশের সঙ্গে কাজ করা আরেক অভিনেতা বৈভব মাথুর জানান, তিনি এবং দীপেশ গতকালও ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুটিং করেছেন। তারপর এমন ঘটনা তিনি ভাবতে পারছেন না।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ছড়াও ‘তারক মেহত কা উলটা চশমা’, ‘এফআইআর’, ‘মে আই কাম ইন ম্যাডাম’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে দীপেশকে। ২০১৯ সালে বিয়ে করেন এ তরুণ অভিনেতা। এক বছর আট মাস বয়সের শিশুপুত্র রয়েছে তার। গত বছর মাকে হারান দীপেশ। সামাজিকমাধ্যমে মায়ের ছবিসহ আবেগময় পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, মা তুমি কেন চলে গেলে। ভালবাসি তোমায়, খুব মনে পড়বে। তোমাকে ভুলতে পারব না। শেষ মুহূর্তে বোধ হয় বাবা তোমাকে নিতে এসেছিল।

Share This Article


সেন্টমার্টিনগামী ২ জাহাজকে লক্ষাধিক টাকা জরিমানা

চিকিৎসা ক্ষেত্রে বাংলাদেশকে সহায়তায় আগ্রহী যুক্তরাজ্য

গাজায় চলমান গণহত্যা থামাতে হবে: প্রধানমন্ত্রী

শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ বন্ধের উপায় খোঁজার আহ্বান প্রধানমন্ত্রীর

শেখ হাসিনা ও নেদারল্যান্ডের প্রধানমন্ত্রীর বৈঠক

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শংকরের সাক্ষাৎ

'প্রধানমন্ত্রী জিনিসের দাম কমাতে পারবেন না': মান্নার চ্যালেঞ্জ'র পরেই কমতে শুরু করলো যেসব পণ্যের মূল্য!

কে কার প্রতিষ্ঠান দখল করে আছে : দেশের মানুষ কেন শুনবেন ড.ইউনূসের কথা?

দেশকে নিয়ে কেউ যেন ষড়যন্ত্র করতে না পারে: শেখ হাসিনা

অবৈধ হাসপাতাল-ক্লিনিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

শেখ হাসিনা সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী