খেলতে খেলতেই লু'টি'য়ে পড়ে মৃ'ত্যু হলো অভিনেতা দীপেশ ভানের

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:২০, রবিবার, ২৪ জুলাই, ২০২২, ৯ শ্রাবণ ১৪২৯

চলে গেলেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে মালখান চরিত্রে নজরকাড়া তরুণ অভিনেতা দীপেশ ভান। মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জানা গেছে, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন ভারতীয় এ অভিনেতা। তার আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। শোকপ্রকাশ করেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ও অভিনেত্রীরা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এ অভিনেতা যেখানে থাকতেন, তার কাছেই ক্রিকেট খেলছিলেন। খেলার মধ্যে হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপরেই তাঁর নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে শুরু করে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্ত বাঁচানো যায়নি।

দীপেশের সহ অভিনেতা কবিতা কৌশিক টুইট করে শোক প্রকাশ করেছেন। লেখেন, ভাবতেই পারছি না। কষ্ট হচ্ছে ৪১ বছর বয়সে দীপশের চলে যাওয়ার খবরে। এফআইআর ধারাবাহিকে অন্যতম চরিত্র ছিলেন। একজন ফিট মানুষ, মদ-সিগারেট বা অন্য কোনও নেশা ছিল না তার। শরীরের ক্ষতি হয় এমন কিছু করত না। স্ত্রী ও শিশু সন্তান রেখে চলে গেলো।

দীপেশের সঙ্গে কাজ করা আরেক অভিনেতা বৈভব মাথুর জানান, তিনি এবং দীপেশ গতকালও ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুটিং করেছেন। তারপর এমন ঘটনা তিনি ভাবতে পারছেন না।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ছড়াও ‘তারক মেহত কা উলটা চশমা’, ‘এফআইআর’, ‘মে আই কাম ইন ম্যাডাম’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে দীপেশকে। ২০১৯ সালে বিয়ে করেন এ তরুণ অভিনেতা। এক বছর আট মাস বয়সের শিশুপুত্র রয়েছে তার। গত বছর মাকে হারান দীপেশ। সামাজিকমাধ্যমে মায়ের ছবিসহ আবেগময় পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, মা তুমি কেন চলে গেলে। ভালবাসি তোমায়, খুব মনে পড়বে। তোমাকে ভুলতে পারব না। শেষ মুহূর্তে বোধ হয় বাবা তোমাকে নিতে এসেছিল।

Share This Article


লেবাননে তিন হিজবুল্লাহ কমান্ডারকে হত্যার দাবি ইসরায়েলের

দেশজুড়ে বইছে তাপপ্রবাহ, গরম আরও বাড়ার আভাস

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিশ্ববিদ্যালয়গুলোতে যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে

বাংলাদেশে তিন দিনে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ২৮ নিরাপত্তারক্ষী

প্রথম ধাপে ১ হাজার ৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এ মৌসুমে ওমরাহ পালনের সময়সীমা ১৫ জিলকদ পর্যন্ত

ইসরায়েলকে সহযোগিতার কথা অস্বীকার করছে সৌদি আরব

থাইল্যান্ড, সৌদি ও গাম্বিয়া সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১