নোরা-নৃত্যের ফুলকিতে চমকিত নেটপাড়া

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৮, শনিবার, ২০ মে, ২০২৩, ৬ জ্যৈষ্ঠ ১৪৩০

নোরা দুটি মালায়ালাম চলচ্চিত্র 'ডাবল ব্যারেল' এবং 'কায়ামকুলাম কচুন্নিতে' অভিনয় করেছিলেন। সাজিদ খানের পরিচালনায় নোরাকে '১০০ শতাংশ' দেখা যাবে ছবিতে। এই ছবিতে আরও অভিনয় করবেন জন আব্রাহাম, শেহনাজ গিল এবং রিতেশ দেশমুখ। তাকে আয়ুষ্মান খুরানার অদ্ভুত থ্রিলার ফিল্ম 'অ্যান অ্যাকশন হিরো'-এর 'জেধা নাশা' গানটিতেও দেখা গিয়েছিল।

 

নোরা ২০১৪ সালে "রয়্যার্স টাইগারস অফ দ্য় সুন্দরবন্স" দিয়ে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন, তারপর এক বছর পরে বিগ বস ৯-এ এসেছিলেন। তেলুগু সিনেমায় তার জনপ্রিয়তা শুরু হয়েছিল 'টেম্পার', 'বাহুবলী: দ্য বিগিনিং' এবং 'কিক ২ '-এর মতো ছবিতে হিট গানের মাধ্যমে। ইনস্টাগ্রামে তার একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং তার কৃতিত্বের জন্য 'দিলবার', 'কামারিয়া', এর মতো বেশ কয়েকটি ব্লকবাস্টার গান রয়েছে। 'সাকি সাকি' এবং 'গারমি' এই গান দুটির নামও রয়েছে।

একজন সোশ্য়াল মিডিয়ায় মন্তব্য করেছেন যে, "নোরা দাবি করেছেন তার বয়স মাত্র ৩১ বছর, জন্ম ১৯৯২ সালে। এই ভিডিওটি তার ২০-এর দশকের প্রথম দিকের।" তাকে এখন দেখতে একদম অন্যরকম। অন্য একজন মন্তব্য করেছেন, তিনি বেশ কিছু কাজ করেছেন এমনকি কয়েক বছর আগে তিনি বিগ বসে এসেছিলেন।

ভাইরাল ভিডিওতে নোরাকে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত "টাইগার জিন্দা হ্যায়" ছবির 'মাশাআল্লাহ' গানে বেলি ডান্স করতে দেখা যায়। একটি সবুজ রঙের ব্র্যালেট এবং স্লিট স্কার্ট পরা, মুখে একটি বড় হাসি নিয়ে নোরা ফাতেহিকে নাচ করতে দেখা যায়।

বিষয়ঃ তারকা

Share This Article