দুই মাস আগেই বিয়ে করেন পূর্ণিমা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১২, শুক্রবার, ২২ জুলাই, ২০২২, ৭ শ্রাবণ ১৪২৯

বিনোদন ডেস্ক

দুই মাস আগেই দ্বিতীয় বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। যদিও খবরটি জানাজানি হয় গতকাল বৃহস্পতিবার।  পূর্ণিমার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। এর আগে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও ফাহাদকে ডিভোর্সের বিষয়ে কোনো তথ্যই আসেনি গণমাধ্যমে।  

 

 

গত ২৭ মে পারিবারিকভাবে বিয়ে করেন পূর্ণিমা।  যে খবরও পূর্ণিমার ঘনিষ্ঠজনরা ছাড়া আর কেউ জানত না। এমনটি পূর্ণিমার প্রথম স্বামী ফাহাদও জানতেন না তার সাবেক স্ত্রীর দ্বিতীয় বিয়ের খবর।

দ্বিতীয় বিয়ের বিষয়টি এতদিন কেন আড়ালে রেখেছিলেন, তার কারণও জানিয়েছেন পূর্ণিমা। জানালেন কেন ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সে কথাও।

‘মনের মাঝে তুমি’খ্যাত চিত্রনায়িকা জানালেন, প্রথম সংসারে তার একটি মেয়ে আছে, যার বয়স ৮ বছর।  সে কথা বিবেচনায় রেখেই এমনটি করেছেন।

পূর্ণিমা বলেন, ‘(ফাহাদের সঙ্গে) আমার সম্পর্ক নেই প্রায় তিন বছর। যেহেতু আমার একটি মেয়ে আছে। মেয়ের বাবা সে। মেয়েটা স্কুলে পড়ে। সব বিবেচনা করে আমরা বিষয়টি জানাতে চাইনি। তা ছাড়া বিয়ের পরেই তিনিসহ পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কেউ কেউ করোনায় আক্রান্ত ছিলেন। এ জন্য বিয়ের খবর জানাতে দেরি হয়েছে।’

দ্বিতীয় বিয়ের বিষয়ে পূর্ণিমা বলেন, ‘প্রথম বিয়ের সম্পর্কে আমার আগে থেকেই ঝামেলা ছিল। তা না হলে তো কেউ ইচ্ছা করে সংসার ভাঙতে চায় না, তাই না! নতুন জীবনে পা দিয়েছি। সবার কাছে দোয়া চাই। ’

পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

বর হিসেবে কেন রবিনকেই বেছে নিলেন পূর্ণিমা?  সেই সিদ্ধান্ত নিতেও মেয়ে আরশিয়া উমাইজার ভবিষ্যতের কথাই জানালেন এ নায়িকা।

বললেন, ‘চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তার (রবিন) সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। আমাদের ঘনিষ্ঠতা বাড়লে পরিবার থেকেই বলা হয় বিয়ের সম্পর্কে জড়াতে। অবশেষে দুই পরিবারের ইচ্ছাতেই তো বিয়েটা হলো, সবাই খুশি। আমার মেয়েসহ সবাইকে শ্বশুরবাড়ির লোকজন গ্রহণ করে নিয়েছেন, খুবই আদর করছেন। আমার মা–ও সবাইকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছেন।’

মেয়ে এখন পূর্ণিমার সঙ্গেই আছে এবং মায়ের নতুন সম্পর্ককে সে ভালোভাবেই গ্রহণ করেছে বলে জানান এ নায়িকা। জানা গেছে, বর্তমানে রাজধানীর একটি অভিজাত এলাকায় স্বামী রবিনের সঙ্গে বসবাস করছেন পূর্ণিমা।

গত ২৭ মে পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান করেন পূর্ণিমা। তিনি জানালেন, এবার বড় আয়োজন করেই বিয়ের অনুষ্ঠান করবেন।  এদিকে পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবরে বিস্মিত হলেও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তার প্রথম স্বামী আহমেদ ফাহাদ জামাল।

গণমাধ্যমকে তিনি বলেন, পূর্ণিমার বিয়ের খবর আমিও জানতাম না। গণমাধ্যমের বরাতে এখন জেনেছি। তাদের জন্য শুভ কামনা রইল। আর আমার সন্তানের জন্য প্রার্থনা রাখবেন।  প্রসঙ্গত, ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে ভালোবেসে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

 

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া