মেসির গোলে জয় পেল পিএসজি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৫, বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ৬ শ্রাবণ ১৪২৯

স্পোর্টস ডেস্ক

বর্তমান জাপান সফর করছে পিএসজি। সেই সফরের অংশ হিসেবে জাপানের কাওয়াসাকি ফ্রন্টালের মুখোমুখি হয় পিএসজি। সেই ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছেন ফরাসি চ্যাম্পিয়নরা।

 

বুধবার জাপানের জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছেন প্যারিসিয়ানরা।   ম্যাচের ফল যাই হোক না কেন, জাপানি ক্লাবটি কিন্তু পিএসজিতে সহজে ছাড়েনি। মেসি-নেইমার-এমবাপ্পেদের নিয়ে সাজানো দলের বিপক্ষে তারা পাঁচটি শট লক্ষ্যে রাখে। বিপরীতে পিএসজির লক্ষ্যে ছিল ১০টি শট।  

ম্যাচের শুরু থেকে আধিপত্য ধরে রাখলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে ৩২ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয় পিএসজিকে। মিডফিল্ডার আশরাফ হাকিমির পাস থেকে লক্ষ্যভেদ করেন মেসি। লিড নিয়েই বিরতিতে যান পারসিয়ানরা। দ্বিতীয়ার্ধে অবশ্য ঘুরে দাঁড়ানোর লড়াই চালিয়ে যায় কাওয়াসাকি। কিন্তু উল্টো ৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিএসজির স্ট্রাইকার আর্নাউড কালিমুয়েন্দো মুইঙ্গা।

অনায়াস জয়ের পথে এগিয়ে চলা পিএসজি ধাক্কা খায় ৮৪তম মিনিটে। গোল করে ম্যাচে প্রাণ ফিরিয়ে আনেন কাওয়াসাকির কাজুইয়া ইয়ামামুরা। তবে বাকি সময় আর কোনো বিপদ না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে ক্রিস্টোফ গালতিয়েরের শিষ্যরা।

Share This Article