বড় জয় বার্সার

  বিডি পিপলস ভয়েস ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৭, বুধবার, ২০ জুলাই, ২০২২, ৫ শ্রাবণ ১৪২৯

প্রাক মৌসুমের প্রীতি ম্যাচে ইন্টার মায়ামির বিপক্ষে দুর্দান্ত খেলেছে বার্সেলোনা। জাভি হার্নান্দেজের দল জয় তুলে নিয়েছে ৬-০ গোলে। 

দলের ওই জয়ে গোল করেছেন বার্সার নতুন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা। সঙ্গে দুই গোলে সহায়তা দিয়েছেন তিনি। 

দ্বিতীয়ার্ধে উসমান ডেম্বলের বদলি হয়ে মাঠ ছাড়ার আগে ম্যাচের প্রথম গোলে সহায়তা দেন ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার। তার বল ধরে স্লো গোল করেন পিয়ারে এমরিক অবামেয়াং। এরপর দারুণ এক ভলিতে গোল করেন বাঁ-পায়ের এই জাদুকর। গোল করান আনসু ফাতিকে দিয়ে। 

বার্সার জার্সিতে নিজের প্রথম ম্যাচে দারুণ পারফরম্যান্সের পর রিয়াল মাদ্রিদকে এক বার্তা দিয়েছেন রাফিনহা। প্রীতি এল ক্লাসিকো ম্যাচের আগে তিনি বলেছেন, ‘যেকোন প্রতিপক্ষের বিপক্ষে আপনি গোল করতে চাইবেন। আর যদি এল ক্লাসিকো হয় তাহলে তো কথাই নেই। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো জয়। আমি মনে করি, এখন আমরা রিয়ালের চেয়ে ভালো দল।’ 

আগামী ২৪ জুলাই যুক্তরাষ্ট্রে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা মুখোমুখি হবে। ইন্টার মায়ামির বিপক্ষে রাফিনহা, ফ্রাঙ্ক কেসি খেলেছেন। রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারেন বায়ার্ন মিউনিখ থেকে কাতালান শিবিরে যোগ দেওয়া রবার্ট লেভানডভস্কি। রিয়ালের জার্সিতে ওই ম্যাচে মাঠে নামবেন ১০০ মিলিয়ন ইউরোর মিডফিল্ডার অঁরেলিন চুয়ামেনি।

Share This Article