আবারও বিচ্ছেদের পথে টেইলর সুইফট

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫৬, রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ২৬ চৈত্র ১৪৩০

প্রেম আর বিচ্ছেদ, মার্কিন গায়িকা টেইলর সুইফটের কাছে অতি সাধারণ একটি বিষয়। এর আগে বহুবার সম্পর্কে জড়িয়েছেন, আবার ভেঙেছেনও। সব শেষ ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন এই তারকা। প্রায় অর্ধ যুগের সেই সম্পর্ক মুধুরই ছিল। কিন্তু তা আর যুগ পার করতে পারল না, ভেঙে গেল মার্কিন এই গায়িকার ছয় বছরের প্রেম।

যুক্তরাষ্ট্রভিত্তিক পিপল ম্যাগাজিনকে এসব তথ্য নিশ্চিত করেছে একটি সূত্র। তবে কি কারণে এই সম্পর্ক ভেঙে গেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি। তাছাড়া এ বিষয়ে এখনও মুখ বন্ধ রেখেছেন টেইলর-জো।

৩৩ বছর বয়সী গায়িকা টেইলর সুইফটের জীবনে প্রেম নতুন কোন বিষয় না। এর আগে তিনি টম হিডেল স্টোন, কেলভিন হ্যারিস, হ্যারি স্টাইলস, কনর কেনেডি, জো জোনাস ও জ্যাক জিলেনহলের সঙ্গে প্রেম করেছেন।

হলিউড তারকা টম হিডেল স্টোনের সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর উঠতি তারকা জোয়ের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্কে জড়ান টেইলর। সম্পর্কের শুরুর দিকে লন্ডনে ছদ্মবেশ নিয়ে জোয়ের সঙ্গে দেখা করেন তিনি।

এ জুুটিকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৭ সালের জুন মাসে। তখন ন্যাসভিলের এক বেলকনিতে বসে কফি পান করতে দেখা যায় তাদের। এর প্রায় এক মাস পর মাথায় হুডি চাপিয়ে দুজনকে নিউইয়র্কের রাস্তায় ঘুরে বেড়াতেও দেখা যায়।

বিষয়ঃ তারকা

Share This Article


ফের বিপদে শিল্পা শেঠির স্বামী, ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত

পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি

সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসান নিহত

রাণবীর-দীপিকার ঘরে কে আসছে নতুন অতিথি

শিল্পী সমিতির নির্বাচনে দুই প্যানেলে লড়ছেন যারা 

অশান্তি আর ভাল্লাগে না: মাহি

সবাই আমাকে ‘কাজলরেখা’ নামে ডাকছেন: মন্দিরা চক্রবর্তী

মেয়ের সফল ক্যারিয়ার গড়তে ২০০ কোটি খরচ করছেন শাহরুখ

কেমন ছিলো তারকাদের নববর্ষের প্রথম দিন

‘রাজকুমার’ উন্মাদনা শেষ না হতেই ‘তুফান’র শুটিংয়ে যোগ দিলেন শাকিব

নতুন সিনেমার নাম প্রকাশ্যে আনলেন সালমান

শাকিবের বাসায় দেখা হয় অপু-বুবলীর, সময় কাটান একসঙ্গে!