বঙ্গবাজারের ব্যবসায়ীদের একদিনের বেতন দিলো ভোক্তা অধিদফতর

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৯, রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ২৬ চৈত্র ১৪৩০

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন, অফিসার্স অ্যাসোসিয়েশনের অনুদান ও অধিদফতরের ইফতার আয়োজন বাতিল করে এসব অর্থ ব্যবসায়ীদের সহযোগিতায় দেয়া হয়েছে।

রোববার বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির কাছে দুই লাখ টাকার চেক হস্তান্তর করেন অধিদফতরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান। এ সময় অধিদফতরের পরিচালক, কর্মকর্তা, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন, এফবিসিসিআই-এর প্রতিনিধি ও বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

অধিদফতরের পক্ষ থেকে জানানো হয়, সম্প্রতি বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর অফিসার্স অ্যাসোসিয়েশনেরর অনুদান এবং অধিদফতরের ইফতার আয়োজন বাতিল করে দুই লাখ টাকার চেক বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির কাছে হস্তান্তর করা হয়।

অধিদফতরের মহাপরিচালক বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা করার মাধ্যমে তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে আমাদের ক্ষুদ্র এ প্রয়াস। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে আমি সমাজের বিত্তবানদের আহ্বান জানাচ্ছি। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article