মানুষের কল্যাণের জন্যই জন্ম হয়েছে আওয়ামী লীগের: পানিসম্পদ উপমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৫৯, রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ২৬ চৈত্র ১৪৩০

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য। শেখ হাসিনা ও আওয়ামী লীগই বিপদে মানুষের পাশে থাকে। মুখে বড় বড় কথা বললেও অন্য কোনো দল মানুষের পাশে থাকে না।

শনিবার জাতীয় সংসদে নিজ কার্যালয়ে এক বৈঠকে তিনি এসব কথা বলেন। বৈঠকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা তাদের ক্ষয়ক্ষতির কথা জানান পানিসম্পদ উপমন্ত্রীকে। সম্প্রতি রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শরীয়তপুর (নড়িয়া ও সখিপুর)  এলাকার শতাধিক ব্যবসায়ীর সঙ্গে বৈঠক করেন তিনি।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দুর্গতদের পাশে থাকেন। আপনারা যেন সঠিকভাবে সরকারি সহযোগিতা পান সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবেও আপনাদের পাশে থাকবো। আপনারা ধৈর্য ধারণ করুন। প্রকৃত ক্ষতিগ্রস্ত কেউ যেন সহযোগিতার তালিকা থেকে বাদ না পড়ে সেই দিকে লক্ষ্য রাখতে হবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আলতাফ হোসেন উকিল, খোকন মাঝি, মিজানুর রহমান ও হাসেম মৃধা। পরে ক্ষতিগ্রস্তদের সঙ্গে ইফতার করেন উপমন্ত্রী।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article