বিএনপি বঙ্গবন্ধুর খুনিদের হাতে পতাকা তুলে দিয়েছিল: শাজাহান খান

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৪৪, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০

‘বিএনপি এখন বাকস্বাধীনতা ও গণতন্ত্রের কথা বলছে। অথচ ২০১৪-১৫ সালে তারা গণতন্ত্রের জিগির তুলে অগ্নিসন্ত্রাস করে, শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তারা সাধারণ মানুষকে হত্যা করে ক্ষমতায় যেতে চেয়েছিল’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি বঙ্গবন্ধুর খুনিদের সংসদে এনে পবিত্র সংসদকে অপবিত্র করেছিল। তারা বঙ্গবন্ধুর খুনিদের হাতে পতাকা তুলে দিয়েছিল।

শনিবার জাতীয় সংসদে শাজাহান খান এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় সংসদ বঙ্গবন্ধুর হাতেগড়া, তার স্মৃতিধন্য। কিন্তু যারা বঙ্গবন্ধুকে প্রত্যক্ষভাবে হত্যা করেছিল, তাদের এই সংসদে এনে বসিয়েছিল বিএনপি।

শাজাহান খান বলেন, বঙ্গবন্ধু ছিলেন অপ্রতিরোধ্য মহামানব। তিনি সাচ্চা দেশপ্রেমিক, বাঙালি জাতির হৃৎপিণ্ড। অথচ বিএনপি বঙ্গবন্ধু খুনিদের হাতে পতাকা তুলে দিয়েছিল।

তিনি আরো বলেন, বিএনপি এখন বাকস্বাধীনতা ও গণতন্ত্রের কথা বলছে। অথচ ২০১৪-১৫ সালে তারা গণতন্ত্রের জিগির তুলে অগ্নিসন্ত্রাস করে, শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তারা সাধারণ মানুষকে হত্যা করে ক্ষমতায় যেতে চেয়েছিল।

বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়ে শাজাহান খান বলেন, শক্তিশালী নির্বাচন কমিশনের নেতৃত্বে আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনারা (বিএনপি) অংশ নিয়ে জনগণের ভোটে জিতে ক্ষমতায় আসুন। অন্য কোনোভাবে ক্ষমতায় আসার সুযোগ নেই।

Share This Article