বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান খান

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:১৫, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০

নিজের নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলিউড অভিনেতা সালমান খান। নিরাপত্তা ব্যবস্থা আরো কঠোর করতে নিশান পেট্রোল গাড়ি কিনেছেন ভাইজান।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় নিশান পেট্রোল এসইউভি গাড়িতে যেতে দেখা যায় সালমানকে। কয়েক দিন আগে মুকেশ আম্বানির অনুষ্ঠানে এই গাড়ি নিয়ে হাজির হয়েছিলেন তিনি। ব্যয়বহুল এই গাড়ি ভারতের বাজারে পাওয়া যায় না। তাই বিদেশ থেকে আনিয়েছেন সালমান।

এ গাড়ির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এসব গাড়িতে বি৬ অথবা বি৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। বি৬ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৪১ এমএম পুরু কাচ ব্যবহার করা হয়ে থাকে; যা উচ্চ শক্তিসম্পন্ন রাইফেলকে প্রতিহত করবে। আর বি৭ স্তরের নিরাপত্তার ক্ষেত্রে ৭৮ এমএম পুরু গ্লাস ব্যবহৃত হয়ে থাকে।

সালমান তার টয়োটা ল্যান্ড ক্রুজার এলসি ২০০ মডেলের গাড়িটিতে বুলেটপ্রুফ গ্লাস লাগিয়ে এতদিন ব্যবহার করেছেন। এ গাড়ির পরিবর্তে নতুন বুলেটপ্রুফ গাড়িটি ব্যবহার করছেন তিনি।

সম্প্রতি কয়েকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সর্বশেষ ১৯ মার্চ সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

Share This Article


ফের বিপদে শিল্পা শেঠির স্বামী, ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত

পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি

সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসান নিহত

রাণবীর-দীপিকার ঘরে কে আসছে নতুন অতিথি

শিল্পী সমিতির নির্বাচনে দুই প্যানেলে লড়ছেন যারা 

অশান্তি আর ভাল্লাগে না: মাহি

সবাই আমাকে ‘কাজলরেখা’ নামে ডাকছেন: মন্দিরা চক্রবর্তী

মেয়ের সফল ক্যারিয়ার গড়তে ২০০ কোটি খরচ করছেন শাহরুখ

কেমন ছিলো তারকাদের নববর্ষের প্রথম দিন

‘রাজকুমার’ উন্মাদনা শেষ না হতেই ‘তুফান’র শুটিংয়ে যোগ দিলেন শাকিব

নতুন সিনেমার নাম প্রকাশ্যে আনলেন সালমান

শাকিবের বাসায় দেখা হয় অপু-বুবলীর, সময় কাটান একসঙ্গে!