স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলস কাজ করছে সরকার: ডেপুটি স্পিকার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৭, শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ২৪ চৈত্র ১৪৩০

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকার জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিস্থ ’৭১ মিলনায়তনে পবিত্র মাহে রমজান ও বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদ্‌যাপন উপলক্ষে ‘অল বাংলাদেশ সিনিয়র সিটিজেনস ওয়েলফেয়ার সোসাইটি’ আয়োজিত ‘রমজানের তাৎপর্য ও বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, সিনিয়র সিটিজেনরা বাংলাদেশের স্বাধীনতা অর্জন এবং দেশ পুনর্গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। সব শ্রেণি পেশার মানুষ যদি মুক্তিযুদ্ধের চেতনায় শানিত হয় এবং স্বাধীনতার চেতনা বিরোধী শক্তিকে প্রতিহত করে তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব হবে।

অল বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির চেয়ারম্যান ও প্রেস কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজুল হক, বিএসএমএমইউ-এর উপাচার্য প্রফেসর ড. মো. শরফুদ্দিন আহমেদ, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন উপাচার্য প্রফেসর ড.এম. শমশের আলী, ইসলামি ঐক্যজোটের চেয়ারম্যান মিজবাহুর রহমান চৌধুরি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ড. মো. সবুর খান  প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article