বিএনপির শত্রু হলো জনগণ: নাছিম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫৮, বুধবার, ৫ এপ্রিল, ২০২৩, ২২ চৈত্র ১৪৩০
  • বিএনপি-জামায়াত আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির শত্রু হলো জনগণ। জনগণকে জিম্মি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায় তারা। 

বুধবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর প্রাঙ্গণে স্বেচ্ছাসেবকলীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির উদ্দেশ্য হলো- যেকোনো মূল্যে অতীতের স্বৈরাচারী কায়দায়, তাদের যেভাবে জন্ম হয়েছে একইভাবে দেশের দুঃশাসন অপশাসন, লুণ্ঠন এমনকি শাসনের যে হাতিয়ার সেটাকে তারা জোরদার করতে চায়। বাংলাদেশের মানুষ আত্মনির্ভরশীল হোক বিএনপি সেটা চায় না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে। আন্দোলনের নামের বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে। আন্দোলন জনগণকে নিয়ে করতে হয়, বিএনপি-জামায়াতিরা আন্দোলন করে সন্ত্রাসীদের নিয়ে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়াই, এটাই আওয়ামী লীগের রাজনীতি। এটাই জাতির পিতা আমাদের শিখিয়েছেন। আমরা আপোষহীনভাবে আমাদের মহান নেতা জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করি। তার আদর্শের পথেই আমরা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপ-দফতর সম্পাদক সায়েম খান।  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

Share This Article


প্রধানমন্ত্রী থাইল্যান্ড যাচ্ছেন আজ

বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন করা হয়েছে : প্রধানমন্ত্রী

চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল হতে পারে আজ

৬০ কিমি বেগে ঝড়ের আভাস, ৪ অঞ্চলের নদীবন্দরে সতর্কতা

ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ

যু‌দ্ধের টাকা জলবায়ু পরিবর্তনে ব্যয় হ‌লে বিশ্ব রক্ষা পে‌তো: প্রধানমন্ত্রী

পাকিস্তানে ইরানের প্রেসিডেন্ট

বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ৫ চুক্তি

রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ২ নারীসহ রিমান্ডে ৭

বেনজীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক, ক‌মি‌টি গঠন

জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করে নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি

বাংলাদেশ সফরে আসছেন কাতারের আমির