‘জনগণের চাহিদা পূরণই শেখ হাসিনার উন্নয়নের প্রেরণার উৎস’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৯, সোমবার, ৩ এপ্রিল, ২০২৩, ২০ চৈত্র ১৪৩০

ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার আদর্শ থেকে জনগণের জন্য উন্নয়ন করার মানসিক শক্তি পান। জনগণের চাহিদা পূরণই তার উন্নয়নের প্রেরণার উৎস। পুরো পরিবারকে হারিয়েও ভেঙে পড়েননি, তিনি জনগণের জন্য নিরন্তর উন্নয়ন করে যাচ্ছেন।

সোমবার (৩ এপ্রিল) সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউপি-মাধপুর বাজার রোড এর পিএসসি গার্ডার ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, উত্তরাঞ্চলে এখন মঙ্গা নেই, একসময় এই এলাকার মানুষ খাবার পেত না। এই এলাকার মানুষের তখন প্রত্যাশা ছিল যেন দু’বেলা ডাল-ভাত খেতে পারে। শুধু খাবারের অভাব নয়, একসময় এই এলাকার মানুষের জীবনের নিরাপত্তাও ছিল না। জঙ্গিরা মানুষকে পাশবিক নির্যাতন করে ধর্ষণ ও হত্যা করত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন খেতে পারছে, তাদের জীবনের নিরাপত্তা আছে এবং মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারছে।

শামসুল হক টুকু বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও জনগণের জন্য কাজ করার আকাঙ্ক্ষাই বাংলাদেশ আওয়ামী লীগকে সব সময় উজ্জীবিত রাখে। দলের নেতা কর্মীদের জনগণের প্রতি অনেক দায়-দায়িত্ব আছে। জনগণের যে কোনও বিপদে-আপদে পাশে দাঁড়ানোই আমাদের মহান নেতার শিক্ষা। আমরা রাজনীতি করি জনগণের জন্য।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। সকালে রামচন্দ্রপুর হাপানিয়া দাখিল মাদ্রাসার চার তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

Share This Article


কোটা সংস্কার: আপিল শুনানি এগিয়ে আনতে রোববার আবেদন করবে রাষ্ট্রপক্ষ

কোটার আড়ালে চট্টগ্রামে শিবির নেতার নির্দেশেই হত্যাকাণ্ড?

ঢাবির ভিসি চত্বরে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা

গাজা ভূখণ্ডে সিরিজ হামলা ইসরায়েলের, নিহত ৫০

প্রধানমন্ত্রী'র বক্তব্যের মর্মার্থ বিকৃত করলো কারা

তিন বিভাগে বিজিবি মোতায়েন

যুক্তরাষ্ট্রের ‘ভিত্তিহীন দাবি’ সহিংসতা উসকে দিতে পারে

সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না

কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

পরিবেশ শান্ত করতে ঢাবিতে পুলিশ মোতায়েন

২০৪১ সালের মধ্যে দেশ সোনার বাংলাদেশে পরিণত হবে : স্পিকার

কুমিল্লায় জোড়া হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড