মিথ্যা খবরের দায়ভার প্রথম আলোকেই নিতে হবে: হানিফ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫৩, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মিথ্যা খবরের দায়ভার প্রথম আলোকেই নিতে হবে। এবারই প্রথম নয়, প্রথম আলো বহুবার আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।

বৃহস্পতিবার রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় ১৪ দলের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতা দিবস। সেই দিবসে একটা শিশুর ছবি দিয়ে প্রথম আলোতে একটা নিউজ করা হয়েছে। যে নিউজটা পরিকল্পিতভাবে, ষড়যন্ত্রভাবে করা হয়েছিল। নিউজটা যে মিথ্যা খবর ছিল সেটা তারা বুঝতে পেরে নিউজটা সরিয়ে ফেলেছেন। নিউজটি সরিয়ে তারাই প্রমাণ করেছে নিউজটা ষড়যন্ত্রমূলক ছিল, তার কোনো সত্যতা ছিল না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই নিউজকে কেন্দ্র করে প্রশাসন যখন ব্যবস্থা নিচ্ছে তখন মির্জা ফখরুল সাহেব বক্তব্য দিচ্ছেন। তিনি বলছেন, এতে অসুবিধা কী? আমার তো বোধগম্য হয় না। মির্জা ফখরুলে বোধের মধ্যে বাংলাদেশের স্বাধীনতা নেই।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু, গণতান্ত্রিক পার্টির নেতা ডা. শাহাদাৎ হোসেন, গণআজাদী লীগের সভাপতি এসকে সিকদার, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল- বাসসের নেতা মো. রেজাউল রশিদ খান, গণতন্ত্র মজনু পাটির সভাপতি জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

Share This Article


গণতন্ত্রের ডাক শুনেছেনা কেউ : ধীরে ধীরে একা হয়ে পড়ছেন কেন ইউনুস?

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

সংগঠনের নাম ভাঙিয়ে পার পাওয়ার সুযোগ নেই : ছাত্রলীগ সভাপতি

‘পাকিস্তানি কায়দায় ভারতের বিরোধিতা করছে বিএনপি’

ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে: অর্থ প্রতিমন্ত্রী

এরশাদের ছেলেকে জাপা থেকে অব্যাহতি

‘দেশের মানুষ শান্তিতে থাকলে বিএনপি জামায়াত অশান্তি বোধ করে’

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

গণভবনে আ.লীগের শতাধিক নেতা : মতবিরোধ না রেখে মিলেমিশে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর

মির্জা আব্বাসের দাবি অসত্য: মদ আমদানি শুল্কমুক্ত নয়!

লটারির মাধ্যমে ১২১ কর্মচারীকে বদলি করল রাজউক

তারেক রহমানকে পরিহার না করলে বিএনপির ধ্বংস অনিবার্য: নানক