মা-বাবাকে হত্যা, ছেলের মৃত্যুদণ্ড

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৬, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

সিলেটের গোলাপগঞ্জে মা-বাবাকে হত্যা মামলায় ছে‌লে আতিকুর রহমান রাহেলকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন আসামি।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আতিকুর রহমান রাহেল সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সুনামপুর গ্রামের মৃত আবদুল করিম খান ওরফে ঠাকুর মনার ছেলে।

মামলার বিবরণ দিয়ে আদালতের পিপি নিজাম উদ্দিন জানান, ২০২০ সালের ২৭ মার্চ সকালে উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামের আতিকুর রহমান রাহেল বাড়ির সামনের গাছ কাটতে গেলে তার বাবা আবদুল করিম খান ও মা মিনারা বেগম বাধা দেন। এ সময় তাদের সঙ্গে ছেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে হাতে থাকা কোদাল ও দা দিয়ে বাবা-মায়ের ওপর হামলা চালান রাহেল। পরে স্থানীয়রা তাদের চিৎকার শুনে এগিয়ে এলে রাহেল পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই আবদুল করিম মারা যান। তাৎক্ষণিক স্থানীয়রা মিনারা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

এরপর কিছুটা সুস্থ হলে মিনারা বেগমকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে হঠাৎ শরীর খারাপ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে তার ভাই দেলোয়ার হোসেনের মামলার পরিপ্রেক্ষিতে ২৮ মার্চ অভিযুক্ত রাহেলকে আটক করে গোলাপগঞ্জ থানা পুলিশ। দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার এ রায় দেয় আদালত।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

কোটা নিয়ে আপিল বিভাগে শুনানির অপেক্ষা

সিরিয়াল কিলার রসু খাঁর মৃত্যুদণ্ড বহাল

প্রশ্নফাঁসের ঘটনায় কারাগারে ১০ আসামি

প্রশ্নফাঁস: আবেদ আলীসহ ১৭ জন আদালতে

কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি আগামীকাল

‘কোনো ওসি আমার আত্মীয় নয়, অসঙ্গতি হলেই জবাব দিতে হবে’

কোটাবিরোধী আন্দোলনকারীদের ধৈর্য ধরতে বললেন অ্যাটর্নি জেনারেল

কারাগার পরিদর্শন শেষে কনডেম সেল নিয়ে দুই বিচারপতি বললেন...

বেনজীরের জমি জিম্মায় নিল বান্দরবান জেলা প্রশাসন

মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় আপাতত বহাল

সাজা কখনও স্থগিত হয় না : ড. ইউনূসের মামলার পর্যবেক্ষণে হাইকোর্ট