মা-বাবাকে হত্যা, ছেলের মৃত্যুদণ্ড

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৬, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

সিলেটের গোলাপগঞ্জে মা-বাবাকে হত্যা মামলায় ছে‌লে আতিকুর রহমান রাহেলকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন আসামি।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আতিকুর রহমান রাহেল সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সুনামপুর গ্রামের মৃত আবদুল করিম খান ওরফে ঠাকুর মনার ছেলে।

মামলার বিবরণ দিয়ে আদালতের পিপি নিজাম উদ্দিন জানান, ২০২০ সালের ২৭ মার্চ সকালে উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামের আতিকুর রহমান রাহেল বাড়ির সামনের গাছ কাটতে গেলে তার বাবা আবদুল করিম খান ও মা মিনারা বেগম বাধা দেন। এ সময় তাদের সঙ্গে ছেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে হাতে থাকা কোদাল ও দা দিয়ে বাবা-মায়ের ওপর হামলা চালান রাহেল। পরে স্থানীয়রা তাদের চিৎকার শুনে এগিয়ে এলে রাহেল পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই আবদুল করিম মারা যান। তাৎক্ষণিক স্থানীয়রা মিনারা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

এরপর কিছুটা সুস্থ হলে মিনারা বেগমকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে হঠাৎ শরীর খারাপ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে তার ভাই দেলোয়ার হোসেনের মামলার পরিপ্রেক্ষিতে ২৮ মার্চ অভিযুক্ত রাহেলকে আটক করে গোলাপগঞ্জ থানা পুলিশ। দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার এ রায় দেয় আদালত।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

‘সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে’

ইসরায়েলে অস্ত্র বহনকারী জাহাজকে নোঙর করতে দেয়নি স্পেন

সব ধরনের জঙ্গি-সন্ত্রাসবাদ পুলিশের নিয়ন্ত্রণে: আইজিপি

বাংলাদেশের রূপান্তরের রূপকার শেখ হাসিনা : ওবায়দুল কাদের

বিএনপি পাকিস্তানের দোসর হয়ে জনগণকে শোষণ করত: আইনমন্ত্রী

যুক্তরাষ্ট্রের ইউটার্ন না কৌশল পরিবর্তন

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী তৎপরতার তথ্য পেলেই অভিযান : র‍্যাব

‘সংস্কৃতি ও ঐতিহ্য বিনিময়ের মাধ্যমে বাঙালি সংস্কৃতি ঋদ্ধ হবে’

কৃত্রিম বুদ্ধিমত্তার বিরূপ প্রভাব ঠেকাতে আসছে আইন : প্রতিমন্ত্রী