অক্ষয়ের শুটিংসেটে দুর্ঘটনায় এক সদস্যের মৃত্যু

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৭, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সিনেমার সেটে ভয়ংকর দুর্ঘটনা ঘটেছে। মহারাষ্ট্রের কোলাপুরে পানালো দুর্গে সিনেমার শুটিং চলছিল। সেখানে দুর্গ থেকে পড়ে ইউনিটের সদস্য কুশলী নাগেশ প্রশান্ত খোবারের মৃত্যু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে জানা গেছে, ইউনিটের সদস্য প্রশান্ত খোবার সজ্জা কোঠি থেকে পড়ে গেলে মাথায় গুরুতর চোট লাগে। ১০ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয় তার।

মহেশ মঞ্জরেকর পরিচালিত মরাঠি সিনেমা ‘বেদাত মরাঠে বীর দৌদলে সাত’ এর পিরিয়ড ড্রামায় ছত্রপতি শিবাজী মহারাজের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। মহারাষ্ট্রের কোলাপুরে পানালা দুর্গে শুটিং চলছিল এর। কিছুদিন আগে ইউনিটে যোগ দেন প্রশান্ত খোবার।

তাকে সেটের ঘোড়ার যত্ন নেওয়ার দায়িত্বে রাখা হয়েছিল। কিন্তু পানালা দুর্গের সজ্জা কোঠি থেকে হঠাৎ করে পড়ে যান। তখন নাকি মোবাইল ফোনে কথা বলছিলেন প্রশান্ত খোবার। অন্যমনস্ক হওয়ার কারণই ভারসাম্য হারিয়ে ফেলে পড়ে গিয়ে মাথায় ও বুকে আঘাত পেলে তাৎক্ষণিক কোলাপুরের হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে ১০ দিন ভর্তি থাকার পর মৃত্যু হয়।

এদিকে শুটিং সেটে দুর্ঘটনায় প্রশান্ত খোবারের মৃত্যুর ঘটনায় প্রযোজনা সংস্থার ওপর ক্ষুব্ধ নিহতের পরিবার। তাদের দাবি, প্রযোজনা সংস্থা থেকে প্রশান্ত খোবারের সব চিকিৎসার খরচ দেওয়ার কথা ছিল। কিন্তু তারা প্রতিশ্রুতি অনুযায়ী সেই খরচ দেননি। এ পাওনা না দেওয়া পর্যন্ত মরদেহের শেষকৃত্য করবেন না বলেও পরিবারের দাবি। তবে এ ব্যাপারে পরিচালক মহেশ মঞ্জরেকর বা প্রযোজনা সংস্থার কেউ এখনো কোনো মন্তব্য করেনি।

বিষয়ঃ মুভি

Share This Article