বউ হারানোর শঙ্কায় আশরাফ হাকিমি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৬, মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ১৪ চৈত্র ১৪২৯

বউ হারানোর শঙ্কায় আছেন পিএসজির তারকা ফুটবলার আশরাফ হাকিমি। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মাসেই প্রাথমিক তদন্ত শুরু করার কথা জানিয়েছিলেন কৌঁসুলিরা।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, স্পেনে জন্ম নেয়া মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমির বিরুদ্ধে ২৪ বছর বয়সী এক নারী ধর্ষণের অভিযোগ করেছেন। গত শনিবার প্যারিসে হাকিমি নিজের বাসায় তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেছেন সেই নারী।

পিএসজির মরক্কান ডিফেন্ডার হাকিমি অবশ্য শুরু থেকেই অভিযোগ অস্বীকার করে আসছেন। নিজের সম্মান ও ইমেজ আর সংসার বাঁচাতেই হয়তো অভিযোগ অস্বীকার করে সেটিকে মিথ্যা প্রমাণ করতে চাইছেন হাকিমি। কিন্তু শেষ রক্ষা কি হবে?

শেষ পর্যন্ত হাকিমি নির্দোষ প্রমাণিত হবেন কিনা, তা সময়ই বলবে। সেটা হলেও সংসার টিকবে কি না, তার ঠিক নেই। এরই মধ্যে যে তার সংসার ভাঙার উপক্রম হয়েছে। হাকিমির স্ত্রী হিবা আবুক ঘোষণা দিয়েছেন, তিনি ভুক্তভোগীর পক্ষেই থাকবেন।

আবুক গতকালই ঘোষণা দিয়েছেন, হাকিমির সঙ্গে আর থাকবেন না। এরই মধ্যে বিচ্ছেদের কাগজপত্র প্রস্তুত করার প্রক্রিয়া নিয়েও কথাবার্তা শুরু করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আবুকের সঙ্গে যোগ করেছেন- ‘দুঃখজনক। এটা হজম করতে সময় লেগেছে।’

হাকিমির স্ত্রীর আরও বলেন, আমি সব সময়ই ভুক্তভোগীর পাশে ছিলাম এবং থাকব। অভিযোগের গুরুত্ব বিচারে এখন আমরা সুষ্ঠু বিচারই দাবি করতে পারি।

বিষয়ঃ তারকা

Share This Article


আফ্রিদির বিষয়ে কঠোর পিসিবি, খেলাবে না বাংলাদেশ সিরিজে

শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা

এনজোর গোল ‘কেড়ে নিয়ে’ যা বললেন মেসি

ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি অপ্রতিরোধ্য কলম্বিয়া

কানাডাকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা

কোপা আমেরিকা ব্যর্থতায় ছাঁটাই প্যারাগুয়ে কোচ

দেশে আন্তর্জাতিক মানের ২০-২৫ জনের বাইরে ক্রিকেটার নেই: সাইফুদ্দিন

বিশ্বকাপ জয়ের পরের ম্যাচেই রাজাদের কাছে ভারতের আত্মসমর্পণ

দাবার কোর্টেই হার্ট অ্যাটাক, মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর

এমি মার্টিনেজের বীরত্বে সেমিতে আর্জেন্টিনা

টি-২০ অলরাউন্ডার র‍্যাংকিংয়ে বড় পরিবর্তন

কোয়ার্টার ফাইনালে কঠিন পরীক্ষায় ব্রাজিল