হঠাৎ কিসের ভয়ে স্ত্রীর সঙ্গে সমঝোতায় রাজি নওয়াজউদ্দিন?

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০০, মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ১৪ চৈত্র ১৪২৯

গত বছরের শেষ দিক থেকে চর্চায় বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। নতুন বছরে সেই দাম্পত্য কলহ গড়িয়েছে আদালত পর্যন্ত। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় নিয়ে হাজির হয়েছেন নওয়াজ ও আলিয়া। দু’জনের দাম্পত্য কলহে জড়িয়ে পড়েছে তাদের দুই সন্তানও। প্রভাবিত হয়েছে তাদের লেখাপড়াও। সন্তানদের মুখ চেয়েই কি এবার ঝামেলা মিটিয়ে ফেলতে চাইছেন নওয়াজ ও আলিয়া? নওয়াজের সাম্প্রতিক পদক্ষেপে তারই ইঙ্গিত পাওয়া গেল।

 

দিন কয়েক আগেই স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। সেই মামলায় ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেন ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তবে খবরে জানা গেছে, মানহানি মামলা দায়েরের একদিন পরেই নাকি স্ত্রী আলিয়া সিদ্দিকিকে সমঝোতার প্রস্তাব (সেটলমেন্ট ড্রাফ্ট) পাঠিয়েছেন নওয়াজ।

আলিয়ার আইনজীবীর দাবি, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তার মক্কেল। ওই প্রস্তাবে নাকি অভিনেতার পক্ষ থেকে জানানো হয়েছে, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুত তারা। মামলার শুনানির আগামী তারিখের আগেই নাকি স্ত্রী আলিয়ার সঙ্গে একটা বোঝাপড়ায় পৌঁছতে আগ্রহী অভিনেতা। সেক্ষেত্রে নাকি মানহানি মামলা তুলে নেওয়ার কথাও ভেবে দেখবেন অভিনেতা। তবে কি সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ নিলেন তিনি? নাকি অন্য কোনও আশঙ্কা থেকে এমন সিদ্ধান্ত?
আপাতত এই প্রশ্নেই বাড়ছে জল্পনা। রিপোর্ট লেখা পর্যন্ত আলিয়ার পক্ষ থেকে কোনও উত্তর আসেনি। তবে দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে নিজেদের মধ্যে মিটমাট করে নিতে রাজি নওয়াজ ও আলিয়া। এ কথা নাকি আদালতকেও জানিয়েছেন দুই পক্ষই।

অন্যদিকে, নওয়াজের মানহানি মামলার পরে তার বিরুদ্ধে আরও এক প্রস্থ অভিযোগ এনেছেন অভিনেতার ভাই শামাস সিদ্দিকি। এরপর কোন দিকে গড়ায় এই দাম্পত্য কলহের জের, সেটাই এখন দেখার।

বিষয়ঃ তারকা

Share This Article