নির্বাচনে না এলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৬, মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৭ চৈত্র ১৪২৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নির্বাচন করবে কী করবে না সেটা তাদের ব্যাপার। আমি মনে করি নির্বাচন করা তাদের উচিত। অন্যথায় তাদের অস্তিত্ব চরম সংকটে পড়বে। কাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে, কাকে বাদ দিতে হবে- তা দেশের জনগণই ভালো বোঝে।

মঙ্গলবার বিকেলে নীলফামারী পুলিশ সুপারের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অতীতে যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা বন্দুকের নল দেখিয়ে ক্ষমতা দখল করেছেন সেসব সরকারকে আদালত থেকে অবৈধ হিসেবে ঘোষণা করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান মেনে। নির্বাচন কমিশন (ইসি) শিগগিরই সেই নির্বাচনের তফসিল ঘোষণা করবে।

তিনি আরও বলেন, কারো হুমকিতে আওয়ামী লীগ সরকার ভয় পায় না। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন, ততদিন বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে থাকবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়। তারা শান্তি চায়, সমৃদ্ধি ও উন্নতি চায়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাও বিশ্বকে বুঝিয়ে দিয়েছেন যে- বাংলাদেশ পিছিয়ে থাকতে চায় না।

এ সময় উপস্থিত ছিলেন- নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Share This Article