কে আসল কারিনা, ‘ভাইরাল’ যমজের খোঁজ মিলতেই শোরগোল

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৩৯, রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫ চৈত্র ১৪২৯

সেলিব্রেটিদের হুবহু নকল করে প্রায়ই নানাজনকে সামনে আসতে দেখা যায়। তাদের কারও মুখের অবয়ব এক, কারও আবার অভিনয় দক্ষতাতে কপি-পেস্ট। এবার সামনে এলো হুবহু কারিনা কাপুরের মতো দেখতে একজনের ভিডিও। দিল্লির এই বাসিন্দা এখন সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক আলোচিত। তার নাম অস্মিতা গুপ্তা।

সম্প্রতি তাকে ‘বজরঙ্গী ভাইজান’ ছবির গানে নাচতে দেখা যায়। সেই গানের ভিডিওতেই কারিনা কাপুর লুকে ধরা দেন তিনি। কারিনার স্টাইলেই ফ্রেমে বন্দি হলেন তিনি। তার সেই ভঙ্গি দেখেই অবাক সবাই। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। নেটিজেনদের একের পর এক কমেন্টে আসতে থাকে। কেউ লিখেছেন, ‘তুমি একেবারে কারিনার মতো দেখতে’। কেউ লিখেছেন, ‘এটা অসম্ভব, কীভাবে কারিনার এমন কপি সম্ভব! কয়েক মুহূর্তের জন্য মনে হয়, কারিনা কাপুরকেই দেখছি।’ 

কয়েকদিন আগে পোস্ট করা এই ভিডিওতে লাইকের সংখ্যার ছুঁতে চলেছে ৫০ হাজার। সাধারণ রিলই তিনি শেয়ার করে থাকেন। মাঝে মধ্যে কারিনা কাপুরের লুক ও স্টাইলে এক একটি ভিডিও চোখে পড়ে তার সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তার ফলোয়ারের সংখ্যা দেড় লাখের কাছাকাছি। তবে কারিনা কাপুরের ভঙ্গি তিনি যেভাবে তুলে ধরলেন তাতে এক কথায় অনেকেই হতবাক।

ভিডিও দেখুন এখানে

Share This Article