একাধিক বিয়ের খবরে থানায় গিয়েছিলেন শহীদ কাপুর

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৪, শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৪ চৈত্র ১৪২৯

বলিউডের সুইট কাপল হিসেবে পরিচিত শহীদ কাপুর ও মীরা রাজপুত। ১৩ বছরের ছোট মীরার সঙ্গে সংসার জীবনের প্রায় আট বছর পার করছেন শহীদ। সন্তানদের নিয়ে বেশ চলছে তাদের সুখের জীবন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিয়ে নিয়ে নতুন করে আলোচনায় বলিউডের এ তারকা। মীরার আগেও নাকি আরও একটা বিয়ে করেছিলেন শহীদ, এমনটা সংবাদই ছড়িয়ে পড়েছিল। তবে এক্ষেত্রে চুপ থাকেনি অভিনেতা, নিয়েছিলেন ব্যবস্থাও। থানায় গিয়ে অভিযোগও জানিয়েছিলেন তিনি।

সাধারণত মীরা ছাড়াও সবার আগে যে নামটি শহীদ কাপুরের সঙ্গে উঠে আসে সেটি হলেন আরেক বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। তবে এবার তার সঙ্গে জড়ালো অন্য এক স্টারকিডের নাম। আর সেই স্টারকিড হলেন প্রয়াত অভিনেতা রাজ কুমারের মেয়ে ভস্তভিকা পন্ডিত।

স্টারকিডের সঙ্গে আলাপও হয় শহীদের। প্রথম দেখাতেই শহীদ কাপুরকে মন দিয়ে বসেছিলেন স্টারকিড। তারপর থেকেই ধীরে ধীরে শুরু হয় শহীদের অস্বস্তি। বারবার শহীদ কাপুরকে মুগ্ধ করার জন্য যা যা করতেন তিনি, তাতেই বেজায় সমস্যার মুখে পড়তে হতো শাহিদ কাপুরকে। শুটিং সেটে চলে যাওয়া, বিরক্ত করা, কাজে সমস্যা সৃষ্টি করা, গাড়ির বোনেটে বসে থাকা প্রভৃতি চলতে থাকে দীর্ঘ দিন ধরে।

একটা সময় সকল মাত্রা ছাড়িয়ে যান এই স্টারকিড। তিনি শহীদ কাপুরকে পেতে শহীদের ঠিক পাশের বাড়িতে থাকতে শুরু করেন ও সবাইকে জানিয়ে দেন যে তিনি শহীদ কাপুরের স্ত্রী। এবার আর নিজের ধৈর্য রাখতে পারেননি শহীদ কাপুর। বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতা। সূত্র- টিভি৯ বাংলা

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

ভারতীয় পণ্য বর্জন যে কারণে স্থায়ী হবে না!

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া