উন্নয়নের পথে প্রধান বাধা বিএনপি: তথ্যমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৪, শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৩ চৈত্র ১৪২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আর এই উন্নয়নের পথে প্রধান বাধা বিএনপি। বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক। এদের প্রতিহত করতে হবে। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ শুক্রবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ধানমন্ডিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে দেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলা রচনায় সমস্ত অপশক্তিকে দমন করে প্রতিবন্ধকতা উপড়ে ফেলতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সমস্ত অপশক্তিকে দমন করে, প্রতিবন্ধকতা উপড়ে ফেলে সোনার বাংলা বাস্তবায়নের শপথের দিন আজ।

এদিকে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সংবিধানের মর্যাদা রক্ষা করে আগামী নির্বাচন করবে। বিএনপি সরকার বারবার সংবিধানের ওপর আঘাত এনে কলঙ্কিত করেছে। কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথের বাধা সাম্প্রদায়িক শক্তির বিষবৃক্ষকে উপড়ে ফেলা হবে।

এর আগে, সকাল ৭টা ৫ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এরপর একে একে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

Share This Article


বিশ্ববাজারে সোনার দাম কমেছে

সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দিলো সরকার

বিএনপি নেতা হাবিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত

কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

ব্যাংকে আমানত বেড়েছে ১০ দশমিক ৪৩ শতাংশ

ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুতি নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

জিডিপি কমার পূর্বাভাসে চিন্তার কিছু নেই: অর্থমন্ত্রী

প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল

মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অবিস্মরণীয় দিন ১৭ এপ্রিল

লেবাননে তিন হিজবুল্লাহ কমান্ডারকে হত্যার দাবি ইসরায়েলের

দেশজুড়ে বইছে তাপপ্রবাহ, গরম আরও বাড়ার আভাস