সিঙ্গেল থাকার কারণ জানালেন মিমি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৪, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩, ২৯ ফাল্গুন ১৪২৯

সমসাময়িক সব অভিনেত্রীও বিয়ে করে সংসার করছেন। কিন্তু এখনও 'সিঙ্গেল' রয়ে গেছেন মিমি। তাকে নিয়ে কোনো প্রেমের গুঞ্জনও সেভাবে শোনা যায় না। কিন্তু এতদিনও তিনি কেন 'সিঙ্গেল' রয়েছেন তা নিয়ে অনেকের কৌতূহলের শেষ নেই।

মিমি চক্রবর্তী। একাধারে অভিনেত্রী ও সাংসদ। একসময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। সে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিয়ে করে সংসারি হয়েছেন রাজ। তার সমসাময়িক সব অভিনেত্রীও বিয়ে করে সংসার করছেন। কিন্তু এখনও 'সিঙ্গেল' রয়ে গেছেন মিমি। তাকে নিয়ে কোনো প্রেমের গুঞ্জনও সেভাবে শোনা যায় না। কিন্তু এতদিনও তিনি কেন 'সিঙ্গেল' রয়েছেন তা নিয়ে অনেকের কৌতূহলের শেষ নেই।  

সম্প্রতি একটি রিলস ভিডিওতে মজা করে নিজের 'সিঙ্গেল' থাকার কারণ জানিয়েছেন মিমি। তিনি বলেন, ‘কেন আমি সিঙ্গল তা আমি বেশ বুঝতে পেরেছি বন্ধুরা। সম্পর্কে জড়াতে গিয়ে বাইরে বের হতে হবে, নানা মানুষের সঙ্গে কথাও বলতে হবে। যা সম্ভব নয়। আর এটাই আমার সম্পর্কে বা জড়ানোর জন্য যথেষ্ট কারণ।'

খুব শিগগিরই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের 'রক্তবীজ' ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। থ্রিলারধর্মী এই ছবিতে প্রথমবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জটি বাঁধছেন মিমি।  আবির-মিমি ছাড়াও ওই ছবিতে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদারসহ আরও অনেকে অভিনয় করেছেন। 

Share This Article