মম’র পালে সুবাতাস বইছে

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৭, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩, ২৯ ফাল্গুন ১৪২৯

একের পর এক কাজ দিয়ে দর্শক-শ্রোতাদের চমক দিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। ক’দিন আগেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘ওরা ৭ জন’। খিজির হায়াত খানের পরিচালনায় মুক্তিযুদ্ধের এই সিনেমায় মমর অভিনয় ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে।

 

আগামী ১৭ মার্চ মুক্তি পাচ্ছে মম অভিনীত আরও একটি সিনেমা। নাম ‘রেডিও’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের প্রেক্ষাপটে এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এই সিনেমার মধ্যদিয়ে প্রায় ১৬ বছর পর আবারও চিত্রনায়ক রিয়াজের সঙ্গে কাজ করেছেন মম।

মম’র ভাষ্য, ‘সবশেষ “দারুচিনি দ্বীপ” ছবিতে রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করেছি। এরপর আর একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। “রেডিও” ছবির গল্পটাও অসাধারণ। গেল সপ্তাহে মুক্তি পেয়েছে “ওরা ৭ জন’ ছবিটি। দুটো ছবির গল্পই মুক্তিযুদ্ধের। তবে গল্প দুটি আলাদা। “ওরা ৭ জন” ছবির গল্পটি এরই মধ্যে সবার মন জয় করেছে। যারাই দেখেছেন তারাই এর প্রশংসা করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমার বিশ্বাস, “রেডিও”র গল্পটিও সবার ভালো লাগবে। সবাই হয়তো জেনেছেন, ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে নির্মিত হয়েছে “রেডিও”র গল্প। তবে এই গল্পের মধ্য দিয়ে অনেক অজানা কথাই সামনে আসবে। আর এই প্রজন্মের অনেকেই সেই সত্যটি জানে না। তাই এবারের ছবিটি নিয়েও আমি দারুণ আশাবাদী।’

এদিকে, দুই বছরের বিরতির পর গুণী অভিনেতা আবুল হায়াতের নির্দেশনায় কাজ করছেন মম। নাটকের নাম ‘ওলটপালট’। রাবেয়া খাতুনের গল্পে এর নাট্যরূপও দিয়েছেন আবুল হায়াত। সম্প্রতি নাটকের দৃশ্যধারণ হয়েছেন মানিকগঞ্জের বেতিলা জমিদারবাড়িতে। মম ছাড়াও এতে অভিনয় করেছেন শিরীন আলম, রওনক হাসানসহ অনেকে। জানা গেছে, শিগগিরই নাটকটি প্রচার হবে চ্যানেল আইতে।

বিষয়ঃ তারকা মুভি

Share This Article

চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট

মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

কোনো প্রার্থীর প্রচারে থাকলে এমপিদের বিরুদ্ধেও ব্যবস্থা: ইসি আলমগীর

‘প্রার্থিতা নিয়ে মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা’

মার্কিন হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ইরানের সঙ্গে বাণিজ্য নিয়ে পাকিস্তানকে সতর্ক করল যুক্তরাষ্ট্র

পাটশিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে : নানক

বাংলাদেশ ও মরিশাসের মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য নিয়ে আলোচনা

উপপ্রতিরক্ষামন্ত্রী তিমুর ইভানভ

রাশিয়ায় দুর্নীতির অভিযোগে উপপ্রতিরক্ষামন্ত্রীকে গ্রেপ্তার